For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আজকের দিনটা কেমন যাবে! জেনে নিন আজকের রাশিফল

10:00 AM Jun 16, 2024 IST | Reshmi Khatun
আজকের দিনটা কেমন যাবে  জেনে নিন আজকের রাশিফল
courtesy google
Advertisement

মেষ : আজকের দিনটা একটু সতর্ক হয়ে চলাই ভাল।বন্ধুদের কাছ থেকে ঠকার সম্ভাবনা রয়েছে। পরিবারে অশান্তি হতে পারে। অর্থ প্রকৃতি ওঠানামা করতে পারে। সারাদিন আজকে ব্যস্ততার মধ্য দিয়ে কাটতে পারে।

Advertisement

বৃষ : আয় বাড়তে পারে। ভ্রমণের বিষয়ে বাড়িতে আলোচনা হতে পারে। কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। প্রেমে অভিমান বাড়তে পারে। সঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারবেন।

Advertisement

মিথুন :  কাজের চাপ বাড়তে পারে। দাম্পত্য জীবনে কলহ বাঁধতে পারে। টাকা সাবধানে রাখাই ভাল। ব্যবসার জন্য বিশেষ কারোর সঙ্গে আলোচনা হতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

কন্যা : ব্যবসায় লাভ বাড়তে পারে। প্রিয়জনের থেকে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কাউকে কটু কথা বলার জন্য অনুতাপ হতে পারে। তবে সর্বত্র এবং কাজের জায়গায় সম্পর্ক ভাল থাকবে।

সিংহ :  স্বাস্থ্য সক্রান্ত বিষয়ে সমস্যা দেখা দিতে পারে। প্রেমের ক্ষেত্রে চাপ বাড়তে পারে। পরিবারে আর্থিক বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। প্রতিবেশির সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে।

তুলা : সংসারে চাপ বাড়তে পারে। আর্থিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। আটকে থাকা টাকা হাতে আসতে পারে।

উল্লেখ্য, এই তথ্যগুলি বিশ্বাস অথবা মান্যতা নির্ভর। এটি যাচাই করে নি ‘এই মুহূর্তে’

Advertisement
Tags :
Advertisement