For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রেম সম্পর্কিত সিদ্ধান্ত নেবেন না! জেনে নিন আজকের প্রেম রাশিফল

09:56 AM Jun 12, 2024 IST | Reshmi Khatun
প্রেম সম্পর্কিত সিদ্ধান্ত নেবেন না  জেনে নিন আজকের প্রেম রাশিফল
courtesy google
Advertisement

মেষ :  প্রেম নিয়ে আপনি খুব সিরিয়াস এবং যত্নশীল। তবে এইসময় কোন প্রেম সংক্রান্ত কোন প্রতিশ্রুতি দেওয়া শুভ হবে না। তাই প্রেম বিষয়ে আবেগে ভেসে যাবেন না। ধৈয্য ধরুন।

Advertisement

মিথুন :  আবেগে ভেসে যাবেন না। আজকের দিনটা খুব ভাল কাটতে পারে। তবে প্রেমে তর্ক এড়িয়ে যাওয়াই ভাল। এইসময় কোন সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকা উচিত।

Advertisement

কর্কট :  আপনি এখন মানসিকভাবে ঠিক নেই। আবেগ আপনার নিয়ন্ত্রণে নেই। তাই প্রেম বিষয়ে ভাবনাচিন্তা করতে ভুল হতে পারে। এখন সিদ্ধান্ত না নেওয়াই ভাল।

কন্যা :  প্রেম বিষয়ে কোন সিদ্ধান্ত নেওয়ার আগে প্রিয়জনের সঙ্গে আলোচনা করুন। পারলে সঙ্গীর সঙ্গে এই বিষয়ে খোলামেলা কথা বলুন।

তুলা :  প্রচুর ব্যস্ত হত চলেছেন। তবে এই সময়ে অনেক কিছু মাথায় আসবে, ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়া উচিত। সঙ্গীর সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা উচিত।

মকর :  প্রেম বিষয়ে কিছু ভাবার আগে সঙ্গীর সঙ্গে পরামর্শ নিন। মনের মধ্যে কথা চেপে রাখবেন না। প্রকাশ করতে শিখুন। আবেগ নিয়ন্ত্রণ করুন।

উল্লেখ্য, এই তথ্যগুলি বিশ্বাস অথবা মানত্যা নির্ভর।

Advertisement
Tags :
Advertisement