For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে গঙ্গারামপুর কলেজে বসন্ত উৎসব

04:08 PM Mar 23, 2024 IST | Subrata Roy
তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে গঙ্গারামপুর কলেজে বসন্ত উৎসব
Advertisement

নিজস্ব প্রতিনিধি,দক্ষিণ দিনাজপুর: "ওরে ভাই ফাগুন লেগেছে বনে বনে" এই গানের লাইন এখন আকাশে বাতাসে ভেসে বেড়াচ্ছে লেগেছে দোল, শুরু হচ্ছে বসন্ত উৎসব তার আগে মেতে উঠেছে আপমর বাঙালি দোলের রঙে। আর সেই বসন্ত উৎসবকে সাক্ষী করে একে অপরকে আবির লাগিয়ে দোলের উৎসবে মেতে উঠেছে আবালবৃদ্ধবনিতা। সে মতো অবস্থায় এক মনোজ্ঞ অনুষ্ঠানের মধ্য দিয়ে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর কলেজে পালিত হল বসন্ত উৎসব(Basanta Utsav)। শনিবার কলেজ প্রাঙ্গনে আয়োজন করা হয়েছিল বসন্ত উৎসব উদযাপনের।

Advertisement

উপস্থিত ছিলেন কলেজ প্রিন্সিপাল দীপক জানা,গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র, রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সম্পাদক কৌশিক সাহা সহ অন্যান্য বিশিষ্টজনেরা। বসন্ত উৎসব উপলক্ষ্যে এদিন নাচ,গান, কবিতা পরিবেশন করেন কলেজের পড়ুয়ারা। পাশাপাশি একে অপরকে আবির মাখিয়ে বসন্তের শুভেচ্ছা বিনিময় করেন সকলে। প্রসঙ্গত আগামী ২৫ সে মার্চ দোল পূর্ণিমা(Dol Purnima) অর্থাৎ বসন্ত উৎসব আর প্রতিবছর বসন্ত উৎসবে মাতে আট থেকে আশি সকলেই।

Advertisement

তাই এবারে কলেজের পড়ুয়াদের বসন্তের ছোঁয়া দিতে এই প্রথম গঙ্গারামপুর কলেজে বসন্ত উৎসব উৎযাপনের আয়োজন করে তৃণমূল ছাত্র পরিষদ(TMC)। বসন্ত উৎসবের এই অনুষ্ঠানে প্রত্যেকের উপস্থিতি ছিল যথেষ্ট লক্ষণীয়।

Advertisement
Tags :
Advertisement