OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিনই হবে ডার্বি, জানাল ক্রীড়া দফতর

05:54 PM Feb 28, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : আগামী ১০ মার্চ তৃণমূলের ব্রিগেড সমাবেশ। আর সেই দিনই আইএসএলের ফিরতি পর্বের ডার্বি হওয়ার কথা। এই দুটি বড় কর্মসূচি কী একইদিনে করা সম্ভব? প্রথমে এই নিয়ে প্রশ্ন দেখা দিলেও পরে রাজ্যের ক্রীড়া দফতর সূত্রে খবর, সেদিন তৃণমূলের ব্রিগেড সমাবেশ থাকলেও ডার্বি ম্যাচ আয়োজনের ক্ষেত্রে কোনও সমস্যা হবে না।

জানা গিয়েছে, ব্রিগেড সমাবেশে নিরাপত্তার দায়িত্বে থাকবে কলকাতা পুলিশ। অন্যদিকে ডার্বি ম্যাচে নিরাপত্তার দায়িত্বে থাকবে বিধাননগর পুলিশ কমিশনারেট। দুটি পুলিশ কমিশনারেটের আলাদা আলাদা দায়িত্ব থাকায় ব্রিগেড সমাবেশ ও ম্যাচ দুটির ক্ষেত্রে কোনও সমস্যা হবে না বলে মনে করছে পুলিশ প্রশাসনের কর্তারা। পাশাপাশি তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিন আইএসএলের ম্যাচ বাতিল হয়ে গেলে সাধারণ মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিতে পারে। এই ধরনের বিরূপ প্রতিক্রিয়ার যাতে সৃষ্টি না হয়, সেজন্যও খেলা বন্ধের পথে হাঁটলেন না প্রশাসনের কর্তারা।

উল্লেখ্য, গত বছর ২৮ অক্টোবর লক্ষ্ণীপুজোর দিন ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচ হওয়ার কথা ছিল। কিন্তু উৎসবের মধ্যে পুলিশ দেওয়া সম্ভব নয় বলে জানিয়ে দিয়েছিল রাজ্যের ক্রীড়া দফতর। পূর্ব নির্ধারিত সূচি বদল করে দেওয়া হয়েছিল। তবে এবারে অবশ্য আইএসএলের সূচি বদল করা হচ্ছে না।

Tags :
East BengalFoorballISLTmc
Next Article