OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রেণুকাস্বামীকে খুনের পর স্ত্রীর সঙ্গে পুজো দেন দর্শন, বিজয়লক্ষীও কি জড়িত হত্যাকাণ্ডে?

সাম্প্রতিক তদন্তে জানা গিয়েছে, খুনের পর স্ত্রী বিজয়লক্ষীর সঙ্গে পুজো দিয়েছিলেন দর্শন। কারণ দর্শনের জুতা জোড়া তার স্ত্রী বিজয়লক্ষ্মীর অ্যাপার্টমেন্টে পাওয়া গিয়েছিল।
05:55 PM Jun 20, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। গত সপ্তাহে আচমকাই খবর আসে খুনের দায়ে গ্রেফতার হয়েছেন কন্নড় সুপারস্টার দর্শন। যাঁর ঝুলিতে প্রায় ৫০ টির বেশি ব্লকবাস্টার চলচ্চিত্র রয়েছে। তিনিই কিনা খুনের অভিযোগে গ্রেফতার! বিষয়টি নিয়ে এখন চর্চার শেষ নেই। সূত্রের খবর, সোশ্যাল মিডিয়ায় দর্শনের দীর্ঘদিনের প্রেমিকা তথা অভিনেত্রী পবিত্রা গৌড়াকে অশ্লীল মন্তব্য করায় বেঙ্গালুরুর একজন বাসিন্দা রেণুকাস্বামীকে হত্যা করেন দর্শন। তাও আবার পরিকল্পিত। এই ঘটনায় এখনও পর্যন্ত অভিনেতা দর্শন, পবিত্রা-সহ ১০ জনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ। যদিও দর্শনের আইনজীবী ঘটনাটি একেবারেই অস্বীকার করেছেন। কিন্তু রেণুকাস্বামী খুনের মামলায় পুলিশ তদন্তে নেমেই একাধিক বিস্ফোরক তথ্য খুঁজে পায়। যেখান থেকে জানা যায়, পবিত্রার সঙ্গে দর্শনের অবৈধ সম্পর্ক ১০ বছর। তাঁর স্ত্রী বিজয়লক্ষীই বিষয়টি প্রথম জানায় ভক্তদের।

পুলিশ আরও জানিয়েছে, দর্শনের মাথা সবসময় গরম থাকত। তিনি খুব রাগী ছিলেন তাই তাঁর সঙ্গে সচরাচর কেউ কথা বলত না। সাম্প্রতিক তদন্তে জানা গিয়েছে, খুনের পর স্ত্রী বিজয়লক্ষীর সঙ্গে পুজো দিয়েছিলেন দর্শন। কারণ দর্শনের জুতা জোড়া তার স্ত্রী বিজয়লক্ষ্মীর অ্যাপার্টমেন্টে পাওয়া গিয়েছিল। পুলিশ দাবি করেছে যে, ৯ জুন রেণুকা স্বামীর মৃতদেহ নিষ্পত্তি করার পর দর্শন তার স্ত্রীর কাছে গিয়েছিলেন। সেখানে তাঁর সঙ্গে পূজা করেছিলেন দর্শন। এর পরে, তিনি মাইসুরু ভ্রমণ করতে চলে যান, সেখান থেকেই ১১ ই জুন গ্রেফতার হন দর্শন। প্রতিবেদনে উদ্ধৃত পুলিশ সূত্র অনুসারে, বিজয়লক্ষ্মীকে বুধবার অন্নপূর্ণেশ্বরী নগরে ডেকে নিয়ে প্রায় পাঁচ ঘণ্টা ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেখানেই জানা যায়, দর্শনের পোশাক সহকারী, ঘটনার পর দর্শনের জামাকাপড় এবং জুতাগুলি বিজয়লক্ষ্মীর কাছে দিয়ে এসেছিল। সম্প্রতি, দর্শনের স্ত্রী বিজয়লক্ষ্মী চলমান মামলা সম্পর্কে অযাচিত তথ্য শেয়ার করা থেকে মিডিয়াকে বন্ধ রাখতে অনুরোধ করেছেন।

রেণুকাস্বামীকে কীভাবে খুন করেন দর্শন?

শোনা যায়, সম্প্রতি পবিত্রা ও দর্শনের একটি পোস্টে পবিত্রার বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করাতেই ক্ষিপ্ত হয়ে রেণুকাস্বামীকে খুনের ছক কষেন দর্শন। আর তাঁকে সঙ্গ দেয় বন্ধু-বান্ধবরা। ছিলেন পবিত্রা নিজেও। রেণুকাস্বামী দর্শনের একজন বিরাট ভক্ত ছিলেন। দর্শন এবং তাঁর সহযোগীরা অত্যন্ত নৃশংস ভাবে তাঁকে খুন করেছেন বলে অভিযোগ উঠেছে। সম্প্রতি রেণুকাস্বামীর ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, খুনের আগে রেণুকাস্বামীকে বৈদ্যুতিক শক দিয়ে নির্যাতন করা হয়েছিল। রেণুকাস্বামীর ময়নাতদন্তকারী চিকিৎসকরা তার শরীরে গরম লোহার রড দিয়ে মারার চিহ্ন খুঁজে পেয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তার নাক, জিভ কেটে ফেলা হয়েছে এবং তার চোয়ালও ভেঙে আলাদা করা হয়েছে। সেই সঙ্গে সারা শরীরে অসংখ্য হাড় ভেঙে গেছে। অপরাধীরা তাঁকে দেওয়ালে ঠুকে ঠুকে নির্মমভাবে হত্যা করেছে। তার মাথার খুলিতে ফাটলের চিহ্ন পাওয়া গেছে। এবং তাঁর অর্ধেক অঙ্গ কুকুরে খেয়ে ফেলেছিল। এমনকী সুপারস্টার কিলারদের নিজের নাম প্রকাশ করার জন্যে ৩০ লাখ দেন। ইতিমধ্যেই রেণুকাস্বামীকে অপহরণ করার আগের মুহূর্তের ফুটেজ ভাইরাল হয়েছে।প্রতিবেদনে বলা হয়েছে যে অভিযুক্তরা সকাল ৯.৩০ টায় একটি অটোরিকশায় রেণুকাস্বামীকে অনুসরণ করতে শুরু করে। তার এক সঙ্গীকে স্কুটারে তাকে অনুসরণ করতে দেখা যায়।

Tags :
DARSHAN
Next Article