For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দাঁতনে সমবায় সমিতির নির্বাচনে জয়ী তৃণমূল কংগ্রেস

04:23 PM Jan 05, 2024 IST | Subrata Roy
দাঁতনে সমবায় সমিতির নির্বাচনে জয়ী তৃণমূল কংগ্রেস
Advertisement

নিজস্ব প্রতিনিধি,দাঁতন: চব্বিশের লোকসভা নির্বাচনের আগে জয়জয়কার রাজ্যের শাসকদল। এবার সমবায় সমিতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করল ঘাসফুল শিবির। দাঁতনের আকাশে উড়ল সবুজ আবির।পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন ২ নম্বর(Datan Block) ব্লকের হরিপুর গ্রাম পঞ্চায়েতের পূঁয়া সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনে জয়ী হল তৃণমূল। সমবায় সূত্রের খবর, এই সমিতির মোট ভোটার ১২৪০ জন। ৪৮ জন প্রতিনিধি নির্বাচনে মনোনয়ন দাখিল করেন। কিন্তু বিরোধীরা মনোনয়ন তুললেও কেউ জমা দেয়নি।

Advertisement

সুতরাং শাসকদল তথা তৃণমূলের প্রতিনিধিরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করে। এই জয়ের পর উচ্ছ্বসিত ঘাসফুল শিবির। এদিন বিকেলে সবুজ আবির উড়িয়ে ও মিষ্টি মুখ করে মেতে উঠলো তৃণমূল নেতা-কর্মী ও সমর্থকেরা। পাশাপাশি এই বিজয় উল্লাসে সামিল হয়ে দাঁতন ২ ব্লক তৃণমূল সভাপতি ইফতেকার আলি ও হরিপুর অঞ্চল তৃণমূল সভাপতি কার্তিক চন্দ্র জানা সবাইকে অভিনন্দন জানিয়েছেন।

Advertisement

দাঁতন ২ ব্লক তৃণমূল সভাপতি ইফতেকার আলি জানিয়েছেন, এই জয় মা-মাটি-মানুষের জয়। এখানে বিরোধীদের কোন অস্তিত্ব নেই। মানুষ চব্বিশের লোকসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকেই(CM Mamata Banerjee) সমর্থন করবে। কিন্তু এই জয় চব্বিশের লোকসভা নির্বাচনের আগে রাজ্যের শাসকদল বাড়তি অক্সিজেন পেল বলে ওয়াকিবহাল মহলের ধারণা।তৃণমূল গত বিধানসভা নির্বাচনে এবং পঞ্চায়েত নির্বাচনে জেতার পর যে বাড়তি অক্সিজেন পেয়েছিল, এই কো- অপারেটিভ নির্বাচনে দাঁতনে জেতার পর সেই অক্সিজেন পাওয়ার বাড়তি ধারা অব্যাহত রইল বলে দাবি করেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

Advertisement
Tags :
Advertisement