For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মেট্রোয় মৃত ব্যক্তির পরিচয় এখনও অধরা, চালু পরিষেবা

01:23 PM Nov 22, 2023 IST | Srijita Mallick
মেট্রোয় মৃত ব্যক্তির পরিচয় এখনও অধরা  চালু পরিষেবা
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ টালিগঞ্জ(Tollygunge) ও রবীন্দ্র সরোবর(Rabindra Sarovar) স্টেশনের এর মাঝে সুড়ঙ্গের ভিতরে উদ্ধার হয়েছে একটি মৃতদেহ। আর তার জেরে ডাউন লাইনে অর্থাৎ কবি সুভাষ মুখী ট্রেন চলাচল বন্ধ(Service Stopped) হয়ে যায়। তবে মৃতদেহের নাম পরিচয় এখনো পর্যন্ত জানা যায়নি। মনে করা হচ্ছে তাঁর বয়স ৪০-৪২ বছর। মৃতদেহটিকে বর্তমানে  বাঙুরে নিয়ে যাওয়া হয়েছে।তবে  দেহটিতে  বড় কোন আঘাতের চিহ্ন নেই।

Advertisement

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বলে প্রাথমিকভাবে অনুমান পুলিসের। অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করেছে রিজেন্ট পার্ক থানা। শহর বা শহরতলীতে কয়েক দিনের মধ্যে কোন‌ও মিসিং ডায়েরি হয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। কোন পথ দিয়ে সে মেট্রো টানেলে ঢুকলো তাও নজরে রেখেছেন তদন্তকারীরা। মেট্রো সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল ৯টা ৪৭ মিনিটে টালিগঞ্জ ও রবীন্দ্র সরোবর স্টেশনের মাঝে আত্মহত্যার ঘটনাটি ঘটে। তারপরেই পরিষেবা বন্ধ করে দেওয়া হয়। মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছিলেন, দ্রুত এই প্রক্রিয়া শেষ করে পরিষেবা স্বাভাবিক অবস্থায় ফেরানোর চেষ্টা করছেন তাঁরা। সেই মতো সকাল ১০টা ৫৯ মিনিটে আবার চালু করা হয় আপ-ডাউন স্বাভাবিক মেট্রো পরিষেবা।

Advertisement

সকাল ১০টা ১৫ মিনিট থেকে ট্রাফিক ব্লক করে দেহ উদ্ধারের কাজ শুরু হয়েছে। রবীন্দ্র সরোবর ও টালিগঞ্জ স্টেশনের মাঝে সুড়ঙ্গের ভিতরে কী ভাবে পৌঁছালো এই যুবক এখন সেটাই বড় প্রশ্ন হয়ে উঠেছে। দুই স্টেশনেই থাকেন নিরাপত্তারক্ষী ও পুলিশকর্মীরা। তার পরের কীভাবে তাঁদের চোখ ফাঁকি দিয়ে ওই যুবক সুড়ঙ্গের ভিতরে ঢুকে পড়লেন সেটা নিয়েই এখন বড় রহস্য দানা বাঁধছে। এই পুরো বিষয়টিকে শুরু হয়েছে তদন্ত।

Advertisement
Tags :
Advertisement