For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সাড়ে আট ঘণ্টা পর ইডি দফতর থেকে বেরোলেন দেব

07:48 PM Feb 21, 2024 IST | Mainak Das
সাড়ে আট ঘণ্টা পর ইডি দফতর থেকে বেরোলেন দেব
Advertisement

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি : গরু পাচার মামলায় বুধবার সাড়ে আট ঘণ্টা ধরে অভিনেতা-সাংসদ দেবকে জিজ্ঞাসাবাদ করল ইডি। এদিন সকাল ১১টা দিল্লির ইডি দফতরে হাজিরা দেন দেব। বেরোন সন্ধ্যা ৭টা ২০ মিনিটে। বেরোনোর সময় হাসিমুখেই ছিলেন দেব।

Advertisement

এদিন দিল্লির ইডি দফতর থেকে বেরিয়ে সংবাদিকদের সঙ্গে খুব একটা কথা বলতে দেখা যায়নি অভিনেতা-সাংসদ দেবকে। সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন, ‘আমি হাসিমুখে গিয়েছি। হাসিমুখে বেরোলাম। আমি তো কোনও চুরি করিনি। তাই কোনও ভয় নেই। ইডি যতবার ডাকবে, ততবার আসব। বাকি কথা ইডি বলবে। এসব নিয়ে কথা না বলাই ভালো।‘ এরপরই বিমানবন্দরের উদ্দেশ্য রওনা দেন দেব। ফোনে কথা বলতে বলতে বেরিয়ে যান দেব। এদিনই রাতে কলকাতায় ফিরে আসার কথা দেবের। অভিনেতা জানিয়েছেন, তাঁকে আর ডাকা হয়নি। এর আগে এদিন সকালে নিজের বাড়ি থেকে বেরোনোর সময়ে দেব জানিয়েছিলেন, তিনি কোনও অন্যায় করেননি। তদন্তে সবসময় সহযোগিতা করবেন তিনি। সেইকারণেই শুটিং বাতিল করে দিল্লি যাচ্ছেন।

Advertisement

উল্লেখ্য, গরু পাচার মামলায় বুধবার অভিনেতা-সাংসদ দেবকে তলব করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। এর আগে সিবিআইয়ের মুখোমুখি হতে হয়েছিল দেবকে। ২০২২ সালের ২৫ ফেব্রুয়ারি নিজাম প্যালেসে দেবকে প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে সিবিআই। সেইসময় দেব জানিয়েছিলেন, এক জন ব্যক্তিকে চিনি কিনা, সেটা জানতে তাঁকে ডাকা হয়েছিল। তিনি তাঁর বক্তব্য রেখেছেন। দেবের বিরুদ্ধে দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগটি এনেছিলেন বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায। হিরণের অভিযোগ, গরু পাচারকাণ্ডে ধৃত এনামুল হকের কাছ থেকে পাঁচ কোটি টাকা নিয়েছেন সাংসদ দেব।

Advertisement
Tags :
Advertisement