For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঘাটাল লোকসভা জিততে গেলে মানুষের ভালোবাসা আদায় করতে হবে: দেব

08:52 PM Mar 28, 2024 IST | Subrata Roy
ঘাটাল লোকসভা জিততে গেলে মানুষের ভালোবাসা আদায় করতে হবে  দেব
Advertisement

নিজস্ব প্রতিনিধি,খড়্গপুর:বৃহস্পতিবার খড়্গপুর-২ ব্লকের মাদপুরে প্রচারে এসে হিরনকে কড়া ভাষায় আক্রমণ শানালেন ঘাটালের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী(Deepak Adhikari)। হিরণকে উদ্দেশ্য করে তিনি বলেন, এভাবে আর যাই হোক ঘাটাল লোকসভায় জেতা যাবে না। হয়তো কিছু ভোট পেয়ে যাবে । কিন্তু ঘাটাল লোকসভা কেন্দ্রে জিততে গেলে মানুষের ভালোবাসা আদায় করতে হবে। আপনি সন্ত্রাসের রাজনীতি, মৃত্যুর রাজনীতি, চুরি, ইডি,সিবিআই(CBI) এইসব নিয়ে রাজনীতি করতে গেলে বিশ্বাস করুন, আপনি গোহারান হারবেন।

Advertisement

সম্প্রতি খড়গপুর-২ ব্লকের পপরআড়াতে এক বিজেপি কর্মীর মৃত্যু হয়। যা নিয়ে দেবকেই নিশানা করেন হিরণ। এই মৃত্যুর রক্ত দেবের হাতে লেগে রয়েছে বলেও মন্তব্য করেন হিরন(Hiran)। দেব বলেন, যিনি মারা গেছেন তার প্রতি আমার সমবেদনা রয়েছে । আমার দলের তরফ থেকে তার পরিবারকে সব রকম সাহায্য করা হবে। কিন্তু রাজনীতি এমন একটা জায়গায় চলে গেছে ভোটে জেতার জন্য যা ইচ্ছা তানিয়েই মিথ্যা কথা বলতে হবে। আমরা জেতার জন্য আর কত নিচে নামবো?

Advertisement

এরপরেই দেব বলেন, আপনারা কি আমার মুখ থেকে কখনো কোন হিংসার কথা শুনেছেন ? আমার সৌজন্যতা আমার দুর্বলতা নয়, এটা আমার গর্ব। আমি এটা বিশ্বাস করি। আজকে আমি চাইলেই পাল্টা হিরনকে নিয়ে বলতে পারি, কিন্তু আমি ব্যক্তি আক্রমনে যাই না। আমার মনে হয় এই দোষটা শুধু প্রার্থীর না যারা ভোট দিচ্ছেন তাদেরও। ভোট দেবেন না, দেখবেন তারপর দিন । দেখবেন সবকিছু চেঞ্জ হয়ে যাবে।

বৃহস্পতিবার দেবকে জিজ্ঞেস করা হয়, কুকথা তো শুধুমাত্র বিজেপির নেতারা না তৃণমূলের নেতারা ও বলছেন।তার উত্তরে দেব বলেন, আমি শুধু বিজেপির কথা বলছি না আমি সবার কথা বললাম. আমি সবার বিরুদ্ধে বলছি। দেশটাকে তো বাঁচাতে হবে। এরপর ভোট প্রচারে দাসপুর রামপুরে পথসভা করেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী (দেব)।

Advertisement
Tags :
Advertisement