OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নির্বাচনী জনসভায় কর্মীদের উজ্জীবিত করতে বিস্ফোরক দেবাংশু ভট্টাচার্য

09:19 PM Apr 19, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,বাকচা: এই নির্বাচনে যদি জিততে না পারি ২০২৬ এর বিধানসভা নির্বাচনে লড়াই এর জায়গায় থাকবো না।গদ্দার নিজে হিংস্র, ও যদি একবার রক্তের স্বাদ পেয়ে যায়,দলের কর্মীদের বাড়ি থেকে বেরোতে দেবে না। তমলুকে নির্বাচনী প্রচার সভায় বিস্ফোরক দেবাংশু ভট্টাচার্য(Debanshu Bhattacharya)।অপরদিকে জয়লাভ নিয়ে দলীয় আইনজীবী সেলের নেতৃত্বের সংশয়ের কথা তুলে ধরলেন কাঁথির প্রার্থী।শুক্রবার পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস আইনজীবী সেলের আয়োজনে পূর্ব মেদিনীপুরের দুই লোকসভা কেন্দ্র কাঁথি ও তমলুকের তৃণমূল প্রার্থীর সমর্থনে একটি নির্বাচনী সভার আয়োজন করা হয়েছিল।

সেই প্রচার সভায় তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচাৰ্য বলেন এই নির্বাচনে যদি জিততে না পারি ২০২৬ এর বিধানসভা নির্বাচনে লড়াই এর জায়গায় থাকবো না,গদ্দার নিজে হিংস্র, ও যদি একবার রক্তের স্বাদ পেয়ে যায়,দলের কর্মীদের বাড়ি থেকে বেরোতে দেবেনা,গোটা জেলাটা বাকচা(Backcha) হয়ে যাবে।তাই সবাইকে একজোট হওয়ার বার্তা দেন দেবাংশু। প্রসঙ্গত ভোট আসলেই উত্তপ্ত হয়ে ওঠে পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচা।বোমাবাজি থেকে শুরু করে খুন সব কিছুই দেখা যায় ভোটের প্রাক্কালে।তাই এই লড়াই টা ডু ওর ডাই লড়াই।পরে অবশ্য সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেবাংশু ভট্টাচার্য সাফাই দেন যাতে কর্মীরা লড়াইতে গা ছাড়া মনোভাব না দেখান তাই তার এই বার্তা।

অপরদিকে কাঁথি(Kathi) লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী উত্তম বারিক(Uttam Barik) সভা মঞ্চ থেকে মন্তব্য করে বসেন জেলা নেতৃত্বের সংশয় রয়েছে কাঁথি ও তমলুক লোকসভা তৃণমূল জিততে পারবে কিনা।পরে এই নিয়ে বলেন, আইনজীবী সেল তারা প্রত্যক্ষ রাজনীতির সাথে যুক্ত না, তাই তাদের মনের মধ্যে সংশয় দেখা দিয়েছে। তবে এই দুই আসন থেকে  সাধারণ মানুষ তৃণমূলকেই জয়লাভ করাবে।তবে এই দুই প্রার্থীকে কটাক্ষ করতে ছাড়েনি স্থানীয় বিজেপি নেতৃত্ব।

Tags :
Debanshu Bhattacharya Campaning At BakchaUttasm Barik campaning At Purba Medinipur
Next Article