For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ধবধবে সাদা ফুলের পোশাকে সেজে কুৎসিত সমালোচনার শিকার দেবলীনা

মনামীর পোশাকের ফাঁকে গোটা পিঠে সাদা হরফে লেখা ছিল নকশি কাঁথার বাণী। অন্যদিকে বুক থেকে পা পর্যন্ত সাদা ফুলের পোশাকে সেজেছিলেন দেবলীনা।
12:21 PM Apr 01, 2024 IST | Sushmitaa
ধবধবে সাদা ফুলের পোশাকে সেজে কুৎসিত সমালোচনার শিকার দেবলীনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কখনও ভুলভাল সংলাপ, কখনও পোশাকের জঘন্যতা, কখনও ভুলভাল নাচ, আবার কখনও আচরণ, সেলিব্রিটিদের যেকোনও ভঙ্গিতে দেখা মিললেই শুরু হয়ে যায় লাগামছাড়া ট্রোলিং। আর তারকা মানেই পোশাকে থাকবে নানা রকমের বিচিত্রতা তা বলাই বাহুল্য! কারণ ভক্তরা তো তাঁদের ফ্যাশন সেন্সেই বুঁদ। যাই হোক, দিন দুয়েক আগেই কলকাতার বুকে বসেছিল ফিল্মজগতের মর্যাদাপূর্ণ পুরস্কার অনুষ্ঠান ফিল্মফেয়ার। যেখানে টলিউড তারকাদের রীতিমতো ঢল নেমেছিল।

Advertisement

পুরস্কার জিতেছেন টলিউডের অনেক তারকারা। কিন্তু এদিন তারকাদের মধ্যে কে জিতল না জিতল, তার থেকেও বেশি আকর্ষণীয় ছিল তাঁদের পোশাকের বিচিত্রতা। উফ! বেশিরভাগ তারকা দের পোশাক দেখে চোখ রীতিমতো কপালে উঠেছে দর্শকদের। যেমন, নকশি কাঁথা দিয়ে সমৃদ্ধ গাউনে সেজেছিলেন টলি ডিভা মনামী, তেমনি ফুলের পোশাকে অপূর্ব দেখাচ্ছিল অভিনেত্রী দেবলীনা দত্তকে। মনামীর পোশাকের ফাঁকে গোটা পিঠে সাদা হরফে লেখা ছিল নকশি কাঁথার বাণী। অন্যদিকে বুক থেকে পা পর্যন্ত সাদা ফুলের পোশাকে সেজেছিলেন দেবলীনা। তবে এ নিয়ে যে চরম কটাক্ষের মুখে পড়তে হবে দেবলীনাকে, তা তিনি কখনই ভাবেননি। তীব্র ট্রোলিংয়ে আপাতত তোলপাড় তাঁর সামাজিক মাধ্যম। দেবলীনার পোশাকে ছিল নকল ফুলের কাজ।

Advertisement

সেই পোশাক দেখেই নেটিজেনদের একটা বড় অংশ উরফি জাভেদের সঙ্গে তাঁর তুলনা টেনেছেন। একজন লিখেছেন, “কদাকার কুৎসিত লাগছে।” আর একজন লিখেছেন, ” ফ্যাশন নিয়ে এরকম পরীক্ষা নিরীক্ষা করা ঠিক নয়। যেটা বহন করতে পারেন না, সেটা পরেন কেন?” যদিও দেবলীনা এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানানোর প্রয়োজন মনে করেন না। পরিচালক তথাগতের সঙ্গে গতবছলই বিচ্ছেদ হয়ে গিয়েছে দেবলীনার। সম্প্রতি রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর একটি ছবি নিয়েও তুলোধনা হয়েছে।তবে এখনই তিনি আবারও বিয়ে করবেন কিনা তা জানান নি।

Advertisement
Tags :
Advertisement