For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ডেবরাতে রাজ্যের উন্নয়নের নানা বার্তা নিয়ে বাড়ি বাড়ি প্রচারে তৃণমূল

08:32 PM Jan 14, 2024 IST | Subrata Roy
ডেবরাতে রাজ্যের উন্নয়নের নানা বার্তা নিয়ে বাড়ি বাড়ি প্রচারে তৃণমূল
Advertisement

নিজস্ব প্রতিনিধি,ডেবরা: সামনে লোকসভা নির্বাচনের কড়া নাড়ছে দড়জায় । আবার আগামী ২২শে জানুয়ারি অযোধ্যায় রামমন্দির(Rammandir) এর প্রতিষ্ঠা। এই লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপি যখন বাড়ি বাড়ি গিয়ে রামকে আঁকড়ে ধরে সাধারণ মানুষকে মন্দির প্রতিষ্ঠা নিয়ে বলছে তখন তৃনমূল রাজ্য সরকারের নানা ধরনের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে সাধারণ মানুষের দরবারে হাজির। রবিবার ডেবরা ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে অভিষেক ব্যানার্জি(Abhisekh Bandopadhay) এর নব জোয়ারের আদলে জনসংযোগ যাত্রা শুরু করল । গত পঞ্চায়েত নির্বাচনে যে সমস্ত বুথগুলিতে তৃণমূল কংগ্রেসের ফল তুলনামূলক খারাপ হয়েছে সেই বুথগুলিকে বেছে নেওয়া হয়েছে জনসংযোগ যাত্রার জন্য।

Advertisement

উল্লেখযোগ্য, যে প্রায় ৯৭ টি বুথে দলের ফল আশানুরূপ হয় নি। এই কর্মসূচির অঙ্গ হিসেবে বাড়ি বাড়ি যাওয়া, রাত্রিবাস, পাড়ায় পাড়ায় সাইকেল র‍্যালির(Cycle Rally) মাধ্যমে তিনদিনের কর্মসূচি নেওয়া হয়েছে। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী রবিবার থেকে প্রতিটি বুথে বুথে সাইকেলে করে গিয়ে কথা বলছে সাধারণ মানুষের সঙ্গে দলীয় নেতৃবৃন্দ এবং কর্মীরা। প্রতিটি মানুষের হাতে তৃনমূল সরকারের নানা জনমুখী উন্নয়নমূলক কাজের কথা পুস্তিকা আকারে প্রকাশ করে তা তুলে দেওয়া হয়।

Advertisement

এই কর্মসূচিতে ভাল সাড়া পড়েছে, সাধারণ মানুষ তৃনমূল এর সঙ্গে আছে বলে জানান ব্লক সভাপতি প্রদীপ কর। অপর দিকে বিজেপির(BJP) ঘাটাল সাংগঠিনিক জেলার সভাপতি তন্ময় দাস বলেন, তৃণমূল মানে দুর্নীতি। এদের কোন জনসংযোগ করে লাভ নেই, সাধারণ মানুষ এদেরকে আর চাইছে না ।

Advertisement
Tags :
Advertisement