OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অস্কারে দীপিকার 'দিওয়ানি মাস্তানি', হঠাৎ নায়িকার প্রেমে মশগুল কেন হলিউড?

যাই হোক, বৃহস্পতিবার সকালে 'আকাডেমি অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস' ছবির সেরা গান দিওয়ানি মাস্তানির গান থেকে দীপিকার একটি ক্লিপ ভাগ করে তাঁর ভক্তদের অবাক করেছে।
11:29 AM Apr 04, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: সাত সকালে দীপিকা পাড়ুকোনের প্রেমে মশগুল আকাডেমি পরিবার অর্থাৎ অস্কারের ইনস্টাগ্রাম পেজ। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা বনসালির রাজকীয় ঘরানার ছবি 'বাজিরাও মাস্তানি'। দীপিকা পাড়ুকোনের পাশাপাশি ছবিতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন তাঁর স্বামী রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া। ছবিটি বলিউডের অন্যতম ব্লকবাস্টার চলচ্চিত্র হিসেবে চিহ্নিত। কিন্তু এত বছর পর অ অস্কারের ইনস্টাগ্রাম পেজে কি করছে এই ছবির পোস্টার এবং দীপিকার অভিনীত সেই বিখ্যাত গান? দীপিকা পাড়ুকোন বলিউডের অন্যতম গর্জিয়াস অভিনেত্রী, এতে কোনও সন্দেহ নেই। তার কৃতিত্বের জন্যেই বলিউড কিছু ব্লকবাস্টার চলচ্চিত্র পেয়েছে।

যেমন তাঁর অবিস্মরণীয় অভিনয়গুলির মধ্যে একটি, সঞ্জয় লীলা বনসালির ২০১৫ সালের চলচ্চিত্র বাজিরাও মাস্তানিতে মাস্তানির ভূমিকায় দীপিকার অসাধারণ অভিনয়। এছাড়াও আন্তর্জাতিক স্তরের বিভিন্ন অনুষ্ঠানে ডাক পেয়ে ভারতকে গর্বিত করে চলেছেন অভিনেত্রী। ২০২৩ সালে তিনি অস্কারের মঞ্চে উপস্থাপিকা হিসেবে ডাক পেয়েছিলেন। এবং তিনিই RRR-এর নাটু নাটু গানটিকে সেরা ক্ল্যাসিক গান হিসেবে ঘোষণা করেন। এছাড়াও কান ফিল্ম ফেস্টিভ্যালে তাঁর জুড়ি সদস্য হিসেবে যাওয়া, বাফটা পুরস্কার অনুষ্ঠানে উপস্থাপিকার সম্মান পাওয়া, বিশ্ব মানের ফ্যাশন ব্র্যান্ড 'লুই ভ্যুঁইতো'র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তকমা পাওয়া, সবটাই দীপিকার কেরিয়ারের মাইফলক অর্জন। তাই ভারতীয় হিসেবে আন্তর্জাতিক স্তরে দীপিকার অবদান কম কিছু নয়। যাই হোক, বৃহস্পতিবার সকালে 'আকাডেমি অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস' ছবির সেরা গান দিওয়ানি মাস্তানির গান থেকে দীপিকার একটি ক্লিপ ভাগ করে তাঁর ভক্তদের অবাক করেছে।

বে কী ২০২৪ সালের অস্কারে দীপিকার এই ছবি জায়গা পাচ্ছে। আসলে তা নয়, দ্য একাডেমি, বিশ্বব্যাপী চলচ্চিত্র শিল্প এবং শিল্পীদের যারা চলচ্চিত্র তৈরি করে তাদের স্বীকৃতি এবং উদযাপনের জন্য মাঝে মধ্যেই নানারকম ছবি এবং ভিডিও তাঁদের ইনস্টাগ্রামে শেয়ার করে। তাই এদিন দীপিকা পাড়ুকোনের একটি থ্রোব্যাক ক্লিপ শেয়ার করেছেন তাঁরা। ক্লিপটি সঞ্জয় লীলা বানসালির বাজিরাও মাস্তানির জনপ্রিয় গান দিওয়ানি মাস্তানি থেকে নেওয়া হয়েছে। এই গানে রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া জোনাসও রয়েছেন। এই কৃতিত্বের জন্য অভিনেত্রীর প্রশংসা করেছেন প্রচুর ভক্ত। পাশাপাশি অভিনেত্রীর স্বামী এবং বলিউড অভিনেতা রণবীর সিংও স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ।

 

এই ক্লিপটি শেয়ার করার মুহূর্তে দীপিকার ভক্তরা আনন্দে উচ্ছ্বসিত। একজন ভক্ত লিখেছেন, 'মাস্তানি হিসেবে দীপিকা এতটাই মন্ত্রমুগ্ধ, আপনি তার থেকে চোখ ফেরাতে পারবেন না।' অন্য একজন ভক্ত লিখেছেন, 'এই গানে দীপিকার সৌন্দর্য, আমি মনে করি না অন্য কোনও অভিনেত্রী তার মতো এটিকে টেনে আনতে সক্ষম হবেন, এটি হিন্দি সিনেমার সর্বকালের সেরাদের মধ্যে একটি হয়ে যাবে!!' এমনকি দীপিকা পাড়ুকোনও তার ইনস্টাগ্রাম গল্পে এই ক্লিপটি শেয়ার করে নিয়েছেন, যা তাঁর কাছে গর্বের মুহূর্ত। দীপিকা পাড়ুকোন বর্তমানে অন্তঃসত্ত্বা। ২০২৪ সালের সেপ্টেম্বরে রণবীর সিংয়ের সঙ্গে তিনি তাঁর প্রথম সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত। অভিনেত্রী বর্তমানে তার গর্ভাবস্থা উপভোগ করছেন।

Tags :
bajirao banshali
Next Article