For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অন্তঃসত্ত্বা অবস্থায় অনন্ত-রাধিকার সঙ্গীতে দীপিকা, হুঁশ ওড়ালেন বেগুনি শাড়িতে

মিষ্টি বেবি বাম্প নিয়ে, সুন্দর শাড়িতে মুড়ে আম্বানিদের অনুষ্ঠানে গিয়ে রীতিমতো হুঁশ উড়িয়েছেন অভিনেত্রী। দীপিকা পাড়ুকোন শুক্রবার রাতে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের সঙ্গীত অনুষ্ঠানে বেগুনি শাড়িতে উপস্থিত হয়ে অনেকের দৃষ্টি আকর্ষণ করেছিলেন।
10:22 AM Jul 06, 2024 IST | Susmita
অন্তঃসত্ত্বা অবস্থায় অনন্ত রাধিকার সঙ্গীতে দীপিকা  হুঁশ ওড়ালেন বেগুনি শাড়িতে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আগামী ১২ জুলাই মুম্বইতেই বসছে মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা আম্বানির বিবাহ আসর। বহু প্রতীক্ষিত এই বিয়েতে বলিউড তারকাদের যে সমাগম হবেই, তা অজানা কিছু নয়। দিন কয়েক আগে থেকেই শুরু হয়ে গিয়েছে তাঁদের প্রাক-বিয়ের অনুষ্ঠান। যদিও চলতি বছরেই দুবার প্রাক-বিয়ের অনুষ্ঠান হয়েছে অনন্ত-রাধিকার। একটি দেশের মাটিতে এবং অন্যটি বিদেশের ক্রুজে। আর আম্বানিদের এই বিয়ের অনুষ্ঠানগুলিতে প্রথম থেকেই ছিল একের পর এক চমক। তারকাদের রীতিমতো ঢল পড়েছিল। রণবীর কাপুর, আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, সলমান খান, শাহরুখ খান, আমির খান, রামচরণ-কে না ছিলেন না! বিদেশী পপতারকা দিয়ে গাওয়ানোর বিষয়টাও আম্বানিদের পক্ষেই সম্ভব। যাই হোক, গতকাল হয়ে গেল অনন্ত-রাধিকার সঙ্গীত। যেখানে কনসার্ট করার জন্যে ডাকা হয়েছে খোদ বিশ্বখ্যাত পপতারকা জাস্টিন বিবারকে। প্রায় ৮৩ কোটি পারিশ্রমিক নিয়ে তিনি ভারতে এলেন ৭ বছর পরে। তাঁর পারফরম্যান্সের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাঁর পারফরম্যান্সের ভিডিও ছাড়াও আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করেছেন রণবীর-আলিয়া, সলমান খান-সহ একাধিক তারকা। আর তাঁদের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোনও।

Advertisement

মিষ্টি বেবি বাম্প নিয়ে, সুন্দর শাড়িতে মুড়ে আম্বানিদের অনুষ্ঠানে গিয়ে রীতিমতো হুঁশ উড়িয়েছেন অভিনেত্রী। দীপিকা পাড়ুকোন শুক্রবার রাতে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের সঙ্গীত অনুষ্ঠানে বেগুনি শাড়িতে উপস্থিত হয়ে অনেকের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। ইভেন্টে যোগ দেওয়ার আগে, অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে তাঁর বেবি বাম্পও স্পষ্ট ছিল। ছবিতে, তাকে একটি চোকার নেকলেস পরা এবং একটি মসৃণ বান দিয়ে তার চেহারা সম্পূর্ণ করতে দেখা যায়। দীপিকার ক্যাপশনে লিখেছেন, "শুধু...কারণ এটি একটি শুক্রবারের রাত এবং আমার সন্তানও পার্টি করতে চায়।" ছবিগুলি ভাইরাল হওয়া মাত্রই তাঁর অনুরাগীরা কমেন্ট সেকশনে মা-কে ভালোবাসার বর্ষণ ছড়িয়ে দেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ''উজ্জ্বল মা...ঈশ্বর আপনার এবং আপনার সন্তানের মঙ্গল করুন।'' গত সপ্তাহে, দীপিকা একটি ফর্ম-ফিটিং কালো পোশাকে তাঁর মুক্তিপ্রাপ্ত ছবি কল্কির প্রচার ইভেন্টে অংশ নিয়েছিলেন। তিনি হাই হিল এবং গয়না সঙ্গে চেহারা সম্পূর্ণ করে বেবি বাম্প ধরে ছবি তোলেন। তাতেও অনুরাগীরা ভালবাসা বর্ষিত করেছেন।

Advertisement

দীপিকা এবং রণবীর এই বছরের মার্চ মাসে তাদের গর্ভাবস্থা ঘোষণা করেছিলেন এবং ভাগ করেছিলেন যে তারা সেপ্টেম্বরে তাদের সন্তানের জন্মের প্রত্যাশা করছেন। এদিকে, কাজের ফ্রন্টে, দীপিকা নাগ আশ্বিনের কল্কি 2898 খ্রিস্টাব্দে তার ভূমিকার জন্য প্রশংসিত হচ্ছেন। সাই-ফাই ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস এবং দিশা পাটানি। তাঁকে পরবর্তীতে রোহিত শেঠির সিংগাম এগেইন -এ দেখা যাবে। ছবিতে আরও অভিনয় করেছেন অর্জুন কাপুর, অজয় ​​দেবগন, রণবীর সিং, অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ।

Advertisement
Tags :
Advertisement