For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মায়ের সঙ্গে 'ডিনার' ডেটে বেরিয়েই ভক্তদের ভিড়ে নাজেহাল অন্তঃসত্ত্বা দীপিকা

যেখানে তাকে কালো রঙের শরীর ঢাকা পোশাকে একটি রেস্তোরাঁ থেকে বেরোতে দেখা গিয়েছিল। অভিনেত্রীর পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে এসেছিল কিউট বেবি বাম্পও।
03:40 PM Jun 01, 2024 IST | Susmita
মায়ের সঙ্গে  ডিনার  ডেটে বেরিয়েই ভক্তদের ভিড়ে নাজেহাল অন্তঃসত্ত্বা দীপিকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গত ফেব্রুয়ারি মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের ৬ বছরের মাথায় সুখবর দিলেন অভিনেত্রী। যদিও এখন তিনি কাজ থেকে শতহস্ত দূরে রয়েছেন। আগামী সেপ্টেম্বরে সন্তানের জন্মের পরেই তিনি কাজে যোগ দেবেন। এদিকে দীপিকা আদেউ প্রেগনেন্ট কিনা তা নিয়েও সংশয় ছিল ভক্তদের। কারণ প্রেগনেন্সির প্রাথমিক মাসগুলিতে বেবি বাম্প নিয়ে বেরোন নি অভিনেত্রী। তাই অনেকেই ভেবেছিলেন সারোগেসির মাধ্যমে বাচ্চা নিচ্ছেন হয়তো তাঁরা। কিন্তু ২০ মে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটেই সব পরিষ্কার হয়ে যায়। যখন অভিনেত্রী বেবি বাম্প নিয়েই ভোট দিতে গেছিলেন, এছাড়া তাঁর বিউটি প্রোডাক্ট লঞ্চের দিনও অভিনেত্রীর বেবি বাম্প পোশাকের ফাঁক দিয়ে বোঝা গিয়েছিল।

Advertisement

যাই হোক, গতকাল সন্ধ্যায় পরিবারের সঙ্গে ডিনারে গেছিলেন অভিনেত্রী। কালো পোশাকে মুড়ে অভিনেত্রী তাঁর মা উজ্জ্বলা পাড়ুকোনের সঙ্গে ডিনার ডেটে বেরিয়েছিলেন। অভিনেত্রীর ডিনার ডেটের বেশ কয়েকটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। যেখানে তাকে কালো রঙের শরীর ঢাকা পোশাকে একটি রেস্তোরাঁ থেকে বেরোতে দেখা গিয়েছিল। অভিনেত্রীর পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে এসেছিল কিউট বেবি বাম্পও। তবে তাঁকে রেস্তোরাঁ থেকে বেরোতে দেখেই ঘিরে ধরে প্যাপস। এবং ভক্তরা। আর সেই ভিড়ের চোটে তিনি রীতিমতো চড়ে-চ্যাপ্টা হয়ে যায়। এদিকে গতকাল রণবীরকে তাঁর পাশে দেখা যায়নি।এমনি দিনে বউকে একফোঁটা কাঁধছাড়া করেন না রণবীর। কিন্তু সম্প্রতি তিনি ইতালি গিয়েছেন অনন্ত-রাধিকার প্রাক বিয়ের দ্বিতীয় অনুষ্ঠানে। প্রেগনেন্সির জন্যে যেতে পারেননি দীপিকা। তাই এদিন মায়ের সঙ্গে একাই ডিনার ডেটে গিয়েছিলেন অভিনেত্রী। যেখানে তাঁকে দেখে সবাই ঘিরে ধরে এবং অন্তঃসত্ত্বা দীপিকা রীতিমতো বিপাকে পড়ে যান। ভিড় এড়িয়ে গাড়িতে ওঠেন তিনি।

Advertisement

কাজের সামনে রণবীরকে শেষ দেখা গিয়েছিল করণ জোহর পরিচালিত রকি অর রানি কি প্রেম কাহানিতে আলিয়া ভাটের সঙ্গে। তিনি বর্তমানে তার আসন্ন রোহিত শেঠির ছবি সিংহম এগেইন -এ ফোকাস করছেন। ফারহান আখতারের ডন ৩-এও দেখা যাবে তাকে। অন্যদিকে, দীপিকা পাড়ুকোনকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ফাইটারে। তাকে আবারও অমিতাভের সঙ্গে তাঁর আসন্ন মুভি কল্কি 2898 AD-এ, দেখা যাবে। এছাড়াও, তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সিংহম এগেইন-এ।

Advertisement
Tags :
Advertisement