For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ফের নয়া ভূমিকায় দীপিকা পাডুকোন, কী দায়িত্ব পেলেন?

ভারতে দীপিকার আইকনিক স্ট্যাটাস, আধুনিকতার সঙ্গে ঐতিহ্যকে অনায়াসে সেতু করার ক্ষমতা তাকে হিলটনের আদর্শ ব্র্যান্ড অ্যাম্বাসেডর করে তোলে।
02:43 PM Feb 15, 2024 IST | Sushmitaa
ফের নয়া ভূমিকায় দীপিকা পাডুকোন  কী দায়িত্ব পেলেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: আন্তর্জাতিক খাতে ভারতকে গর্বিত করা শিল্পী দের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গতবছরেই অস্কারের মঞ্চে প্রথম ভারতীয় উপস্থাপক হিসেবে ডাক পড়ে ছিল বলিউড অভিনেত্রীর। এরপর পৃথিবীর নবম সুন্দরী হওয়া, কাতারের ফিফা বিশ্বকাপ ফুটবলের ট্রফি উন্মোচন করা-সহ একাধিক আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও সম্প্রতি প্রকাশ্যে এসেছে অস্কারের পর এবার BAFTA-আন্তর্জাতিক পুরস্কার মঞ্চে ভারতীয় প্রতিনিধি হিসেবে উপস্থাপনা করবেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও তিনি একাধিক বিদেশী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এবার তাঁর মুকুটে আরেকটি পালক যোগ হল।

Advertisement

এবার তাঁকে আন্তর্জাতিক হোটেল সংস্থা হিলটনের গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষিত করা হল। বৃহস্পতিবার, হিলটনের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে থেকে জানানো হয়েছে যে, এবার থেকে অভিনেতা আমেরিকান বহুজাতিক আতিথেয়তা সংস্থার নতুন প্ল্যাটফর্ম হিলটনের প্রচার করবেন। Medianews4u.com-এর একটি প্রতিবেদন অনুসারে, সংস্থাটি বলেছে যে দীপিকা আধুনিক ভারতের চেতনাকে মূর্ত করে এবং ভারতীয় ভ্রমণকারীর আকাঙ্খা এবং নীতির সঙ্গে অনুরণিত। তাই তাঁকে হিলটনের অ্যাম্বাসেডর করা হচ্ছে। রিপোর্ট অনুযায়ী, ভারতে ১৭ টি হিলটন হোটেল পাইপলাইনে রয়েছে। এদিন দীপিকা পাডুকোন উদ্ধৃতিতে বলেছেন, “আমি গর্বিত যে আমি হিলটনের মতো একটি গ্লোবাল ব্র্যান্ডের অংশ হচ্ছি, বিশ্বব্যাপী ভারতীয়দের জন্য দ্য স্টে-এর গুরুত্ব শেয়ার করছি। আমার প্রজন্ম অত্যন্ত কঠোর পরিশ্রম করছে, আমরা যে অভিজ্ঞতাগুলিতে বিনিয়োগ করতে পছন্দ করি তার মূল্য দেখতে চাই। হিলটন সম্পর্কে আমি যা পছন্দ করি তা হল তারা সত্যিই দ্য স্টে-এর গুরুত্ব বোঝে।"

Advertisement

সম্প্রতি BAFTA ফিল্ম অ্যাওয়ার্ডে উপস্থাপক হিসাবে ঘোষিত অভিনেতা সম্পর্কে বলতে গিয়ে হিলটন সংস্থার অধিকর্তা বলেছেন, “ভারতে দীপিকার আইকনিক স্ট্যাটাস, আধুনিকতার সঙ্গে ঐতিহ্যকে অনায়াসে সেতু করার ক্ষমতা তাকে হিলটনের আদর্শ ব্র্যান্ড অ্যাম্বাসেডর করে তোলে। আমাদের অংশীদারিত্বের মাধ্যমে আমরা দীপিকার অনন্য, খাঁটি হিলটন স্টে অভিজ্ঞতা অন্বেষণ করার জন্য উন্মুখ।” জুলাই ২০২২-এ চালু হওয়া, Hilton প্ল্যাটফর্ম, Hilton কে পরিচয় করিয়ে দেওয়ার জন্য 'It Matters Where You Stay' বিজ্ঞাপন প্রচারাভিযানে আত্মপ্রকাশ করেছে। ক্যাম্পেইনটিতে উত্তরাধিকারী এবং রিয়েলিটি টিভি তারকা প্যারিস হিলটনকেও দেখানো হয়েছিল। অন্যান্য আন্তর্জাতিক ব্র্যান্ডের মধ্যে দীপিকা কার্টিয়ার এবং লুই ভিটনের মতো একাধিক আইকনিক ডিজাইনার লেবেলগুলির সঙ্গে বিশ্বব্যাপী প্রচার করেন।

Advertisement
Tags :
Advertisement