OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আড়াই ঘণ্টা খালি পায়ে হেঁটে তিরূপতি মন্দিরে পৌঁছলেন দীপিকা পাড়ুকোন

অভিনেত্রীর আলিপিরি ফুটপাতে খালি পায়ে হাঁটার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাাঁকে পরবর্তীতে দেখা যাবে 'ফাইটার'-এ।
11:34 AM Dec 15, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: বলিউড এবং আধ্যাত্মিক জগত এক্কেবারে মিলেমিশে একাকার। আজকাল তারকারা যেকোনও শুভ সূচনার আগেই মন্দিরে গিয়ে ধর্না দিচ্ছেন। কেউ আবার দেশের বড় মন্দিরের গর্ভগৃহে গিয়ে পুজো দিচ্ছেন। বর্তমানে এগুলি এখন সাধারণত বিষয়। বেশিরভাগ তারকারাই তাঁদের জন্মদিন, বা ম্যাচ শুরুর আগে বা তাঁদের সিনেমা মুক্তির আগে মন্দিরে গিয়ে ভিড় জমাচ্ছেন। আর সেই ভিডিও, ছবি ঝড়ের বেগে নেটপাড়া দখল করছে।

সম্প্রতি বৈষ্ণো দেবী মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন শাহরুখ খান। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখ খানের ডানকি, তাই পাঠান-জওয়ানের মতোই ডানকি মুক্তির আগেও একই প্রথা বজায় রাখলেন শাহরুখ। এছাড়াও গতকাল মেয়ে সুহানা খানকে নিয়ে শিরদি সাঁই বাবা মন্দির পরিদর্শন করেন অভিনেতা। এবার হৃতিকের সঙ্গে ফাইটার মুক্তির আগে তিরূপতি দর্শনে গেলেন বলিউডের সুপারস্টার নায়িকা দীপিকা পাড়ুকোন। ১৪ ডিসেম্বর বোন অনিশার সঙ্গে তিরুপতি মন্দিরে গিয়েছিলেন দীপিকা। অভিনেত্রীর আলিপিরি ফুটপাতে খালি পায়ে হাঁটার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাাঁকে পরবর্তীতে দেখা যাবে 'ফাইটার'-এ।

এই প্রথম সুপারস্টার হৃতিক রোশনের সঙ্গে জুটি বাঁধলেন অভিনেত্রী। ছবির প্রথম গান আজ মুক্তি পাচ্ছে। আগামী প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দের ছবি ফাইটার। দীপিকা পাড়ুকোন বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) মন্দিরে ভগবান ভেঙ্কটেশ্বরের আশীর্বাদ নিতে তিরুপতি পৌঁছেছিলেন। অভিনেতার সঙ্গে তাঁর বোন অনিশা ছিল। অভিনেত্রীকে ভিডিওতে গলফায় অনিশা পাড়ুকোনের সঙ্গে মন্দিরের সিঁড়ি তে হাঁটতে দেখা গিয়েছে। আরও জানা যায়, ১৪ ডিসেম্বর রাতে তিনি আলিপিরি ফুটপাথ ধরে আড়াই ঘণ্টা হেঁটে মন্দির চত্বরে পৌঁছন। তাঁর সঙ্গে তাঁর দলবলও ছিল।

তিনি তিরুমালার রাধেয়াম গেস্ট হাউসে ছিলেন এবং আজ (১৫ ডিসেম্বর) সকালে ভিআইপি পাসে মন্দির দর্শন করেন।অভিনেত্রী এবং তার বোন খালি পায়ে হেঁটে মন্দিরে ওঠার ভিডিও এখন নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে। কাজের দিকে, দীপিকা পাড়ুকোনের ২০২৩ সালে দুটি রিলিজই ছিল শাহরুখ খানের সঙ্গে। পাঠান এবং 'জওয়ান'। দুটি ছবিই ব্লকবাস্টার হিট হয়েছে। অভিনেতাকে পরবর্তীতে দেখা যাবে হৃতিক রোশনের 'ফাইটার, যা প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৫ জানুয়ারী, ২০২৪-এ। তাকে স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিন্নির ভূমিকায় দেখা যাবে। হৃতিক রোশন, অনিল কাপুর, করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, তালাত আজিজ এবং সানজিদা শেখ কাস্টের অংশ। এছাড়াও দীপিকা পাড়ুকোনের 'কল্কি 2898 AD'-এও দেখা যাবে, যেখানে তিনি প্রভাসের সঙ্গে অভিনয় করছেন, এছাড়াও তিনি 'সিংহম এগেইন'ও দেখা যাবে।

 

Tags :
Deepika padukone
Next Article