OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অন্তঃসত্ত্বা অবস্থায় সিংহম ৩-এর সেটে দীপিকা, খাঁকি পোশাকের ফাঁকে বেবি বাম্প স্পষ্ট

র হাতে একটি বন্দুক রয়েছে। বন্দুকটি একজন ব্যক্তির মুখে রাখা হয়েছিল যখন দীপিকার একটি অট্টহাসি হাসি দিয়েছিল এবং তাঁর কপাল এবং কাঁধ থেকে রক্ত ​​বেরচ্ছিল।
02:32 PM Apr 17, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: মাস কয়েক আগেই মা হওয়ার কথা ঘোষণা করেছেন গ্লোবাল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের ৬ বছর পর মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। তবে মা হওয়ার ঘোষণার পর থেকেই লাইমলাইট থেকে সরে দাঁড়িয়েছেন দীপিকা পাড়ুকোন। কাজেও দিয়েছেন বিরতি। ইনস্টাগ্রাম জুড়ে অবিরত মাতৃত্বকালীন সময় কাটানোর নানা ছবি প্রকাশ করছেন দীপিকা পাড়ুকোন। আগামিতে দীপিকা কে দেখা যাবে, প্রভাসের সঙ্গে কল্কিতে এবং রোহিত শেট্টির পুলিশ ইউনিভার্স 'সিংহম আগেইন'-এ। ইতিমধ্যেই সিনেমায় দীপিকার ঝলক প্রকাশ করেছেন নির্মাতারা। অভিনেত্রীকে প্রথম কোনও ছবিতে পুলিশ চরিত্রে দেখা যাবে। তাঁর লুকও দর্শকদের মন জয় করে নিয়েছে।

দীপিকা পাড়ুকোন সিংহম ৩-এ লেডি সিংহম শক্তি শেট্টির চরিত্রে অভিনয় করবেন। যাই হোক ছবির শুটিং এখনও শেষ হয়নি। তাই ছবিটি অগস্ট মাসে মুক্তি পাচ্ছে না। আল্লু অর্জুনের পুষ্পা ২-এর সঙ্গে বক্সঅফিসে মুক্তি পাওয়ার কথা ছিল সিংহম ৩। কিন্তু ছবির শুটিং শেষ হয়নি বলে আগামী দীপাবলিতে মুক্তি পাবে সিংহম ৩। প্রেগনেন্সি অবস্থায় শুটিং করছেন দীপিকা পাড়ুকোন। শুটিং সেট থেকে তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পোশাকের ফাঁকে অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্ট। দীপিকা একটি খাকি পুলিশের ইউনিফর্ম পড়েছিলেন।ভিলেনের সঙ্গে লড়াই করার জন্য প্রস্তুত সে। ছবিতে আরও অভিনয় করবেন, রণবীর সিং, অজয় ​​দেবগন, অক্ষয় কুমার।গত বছরের অক্টোবরে নবরাত্রির প্রথম দিনে পরিচালক ছবিটির ঘোষণা করেছিলেন। রোহিত, দীপিকার প্রথম চেহারা উন্মোচন করার সময়, বলেছিলেন যে, দীপিকা তার পুলিশ ইউনিভার্সের সবচেয়ে 'নিষ্ঠুর এবং হিংস্র' পুলিশের ভূমিকায় অভিনয় করবেন।

পোস্টারে দেখা গেছে, তার হাতে একটি বন্দুক রয়েছে। বন্দুকটি একজন ব্যক্তির মুখে রাখা হয়েছিল যখন দীপিকার একটি অট্টহাসি হাসি দিয়েছিল এবং তাঁর কপাল এবং কাঁধ থেকে রক্ত ​​বেরচ্ছিল। পোস্টারটি শেয়ার করে, রোহিত লিখেছেন, "নারী সীতা কা ভি রূপ হ্যায় অর দুর্গা কা ভি। আমাদের পুলিশ মহাবিশ্বের সবচেয়ে নৃশংস এবং হিংস্র অফিসারের সঙ্গে দেখা করুন।শক্তি শেঠি। মাই লেডি সিংহম... দীপিকা পাড়ুকোন।"এদিকে, অভিনেতা-স্বামী রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা পাড়ুকোন তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। দুজনেই এই বছরের ফেব্রুয়ারিতে তাদের গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন যখন দীপিকা "সেপ্টেম্বর ২০২৪" লেখা একটি আরাধ্য পোস্টার শেয়ার করেছিলেন। পোস্টারে সীমানা হিসেবে শিশুদের পোশাক, খেলনা ও বেলুনও ছিল। দীপিকা ও রণবীরের বিয়ে হয়েছে পাঁচ বছরের বেশি। তাকে শীঘ্রই প্রভাস এবং অমিতাভ বচ্চনের সাথে দেখা যাবে কালকি 2989 খ্রিস্টাব্দে।

Tags :
Deepika padukone
Next Article