OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গুজরাতকে ৬ উইকেটে হেলায় হারিয়ে দিল দিল্লি

10:48 PM Apr 17, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ৬২ বল বাকি থাকতেই গুজরাত টাইটান্সকে হারিয়ে দিল দিল্লি ক্যাপিটালস। বুধবার শুরুতে ব্যাট করতে নেমে ৮৯ রানে আউট হয়ে যায় গুজরাত। জবাবে ব্যাট করতে নেমে ৪ উইকেটেই প্রয়োজনীয় রান তুলে নেয় দিল্লি ক্যাপিটালস।

এদিন মাত্র ৮৯ রান তাড়া করতে নেমে শুরতে হোঁচট খেতে হয় দিল্লিকে। দিল্লি ক্যাপিটালসের ২৫ রানের মাথায় আউট হয়ে যান ফ্রেজার ম্যাকগার্ক। ফ্রেজার মাত্র ২০ রান করে জনসনের বলে আউট হয়ে যায়। ফ্রেসার ম্যাকগার্ক শুরু থেকে ভালো ব্যাট করলেও পৃথ্বী বেশিক্ষণ ক্রিজে টেকেননি। মাত্র ৭ রানে আউট হয়ে যান পৃথ্বী। পৃথ্বী সন্দীপ ওয়ারিওয়ারের বলে আউট হয়ে যান। এরপর অবশ্য ঠাণ্ডা মাথায় দলকে জয়ে দোরগোড়ায় নিয়ে যান অভিষেক পোরেল ও সাই হোপ। অভিষেক যখন আউট হন তখন দিল্লি ৬৫ রান হয়ে গিয়েছে। অভিষেক আউট হওয়ার পর দুই রানের মাথাতেই সাই হোপও আউট হয়ে যান। তবে এরপর অবশ্য জয়ের লক্ষে পৌঁছোতে অবশ্য দিল্লিকে বেশি কষ্ট করতে হয়নি। বাকি রান ঋষভ পন্থ ও সুমিত কুমার মিলেই করে দেন। দুজনেই শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন। ৬৭ বল বাকি থাকতেই ৪ উইকেটে ৯২ রান তুলে দেয় দিল্লি।

গুজরাতের বোলারদের মধ্যে এদিন কোনো বোলারই তেমন প্রভাব বিস্তার করতে পারেনি। সন্দীপ ওয়ারিওয়ার দুই উইকেট ও স্পেনসার জনসন, রশিদ খান ১টি করে উইকেট পান। অন্যদিকে দিল্লি ক্যাপিটালসের বোলিংয়ের দাপট ছিল দেখবার মতো। দিল্লির মুকেশ কুমার তিন উইকেট ও ট্রিস্টান স্টাবস ২ উইকেট পান। ইশান্ত শর্মা দুই উইকেট, অক্ষয় প্যাটেল ও খলিল আহমেদ ১টি করে উইকেট পান। দিল্লির বোলারদের সামনে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে গুজরাতের ইনিংস।

 

Tags :
cricketDelhi CapitalsIPLIPL 2024
Next Article