OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

যানজটে পথ না ছাড়ায় দিল্লির ক্যাব চালককে ছুরিকাঘাতে হত্যা

05:37 PM Dec 29, 2023 IST | Srijita Mallick
courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ প্রবল যানজট দিল্লিতে।  আর সেইসময় ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। যানজটে পথ না দেওয়ায় দিল্লির ক্যাব চালককে ছুরি দিয়ে হত্যা করে বেশ কয়েকজন অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির মেহরাউলি এলাকায় । জানা গিয়েছে, দক্ষিণ দিল্লির মেহরাউলি এলাকায় ট্রাফিক জ্যামের মধ্যে এক ক্যাব চালককে পথ না দেওয়ায় তাঁকে ছুরি দিয়ে খুন করে দুষ্কৃতিরা। এই ঘটনায় তিনজন অভিযুক্ত গ্রেফতার হয়েছে।

পুলিশ সূত্রে খবর,৩৪ বছর বয়সী মনোজ কুমার গুরুগ্রামের একটি বিপিও-তে ক্যাব ড্রাইভার হিসাবে কাজ করতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মেহরাউলি এলাকায় ট্র্যাফিক জ্যামে আটকান। আর সেই সময় তাঁর পিছনে থাকা দুজন বাইক আরোহী তাঁকে ছুরি দিয়ে আঘাত করে। এই ঘটনার পর অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে এরপর ক্যাব চালক কুমারকে গাড়ি থেকে উদ্ধার করা হয়। তবে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপরেই পুলিশরা অভিযুক্তদের খুঁজতে শুরু করে তল্লাশি।

এই তল্লাশি করার পরেই এই ঘটনার সঙ্গে তিনজন অভিযুক্তকে গ্রেফতার করে মেহরাউলি থানার পুলিশ।তাদের বিরুদ্ধে দায়ের হয়েছে খুনের মামলা। ইতিমধ্যেই ক্যাব চালক কুমারের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই পুরো বিষয়টি নিয়ে মেহরাউলি থানার পুলিশ তদন্ত শুরু করেছে। পাশাপাশি অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করাও শুরু করে দিয়েছে পুলিশ।

Tags :
arrestedcab driverdelhiDelhi CabDelhi Policestabbed
Next Article