For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বোঝো কাণ্ড! ব্লিঙ্কিটে এক বছরে ৯,৯৪০ পিস কন্ডোম অর্ডার এক গ্রাহকের

02:24 AM Jan 01, 2024 IST | Sundeep
বোঝো কাণ্ড  ব্লিঙ্কিটে এক বছরে ৯ ৯৪০ পিস কন্ডোম অর্ডার এক গ্রাহকের
Advertisement

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: কথায় বলে ‘মনুষ্য জাতির মন বোঝা নাকি ভগবান শিবেরও অসাধ্য’। কথাটি যে মিথ্যা নয়, তা বোঝা যাচ্ছে অনলাইন পণ্য সরবরাহ প্রতিষ্ঠান ব্লিঙ্কিটের সিইও তথা সহ প্রতিষ্ঠাতা আলবিন্দর ধিন্দসার দেওয়া তথ্যে। সদ্য সমাপ্ত ২০২৩ সালে তাঁর সংস্থা গ্রাহকদের কাছ থেকে কেমন মজাদার এবং চমকে ওঠার মতো অর্ডার পেয়েছে তার এক তালিকা প্রকাশ করেছেন। সেই তালিকা দেখে অনেকেরই চোখ কার্যত কপালে উঠেছে। কেউ-কেউ তো বলেই ফেলছেন, সত্যি? এ হয় নাকি? কিন্তু সত্যিই ঘটেছে।

Advertisement

ব্লিঙ্কিটের সিইও’র দেওয়া তথ্য অনুযায়ী, ২০২৩ সালে দিল্লির এক গ্রাহক ৯,৯৪০ পিস কন্ডোমের অর্ডার দিয়েছেন। অর্থা‍ৎ প্রতিদিন গড়ে ২৭ পিস কন্ডোম কিনেছেন। প্রতি ঘন্টায় একটির বেশি কন্ডোম কিনেছেন। ওই মহান গ্রাহকের পরিচয় অবশ্য প্রকাশ করা হয়নি। দিল্লির কন্ডোম প্রেমিক গ্রাহককে টেক্কা দেওয়ার মতো অর্ডার করেছেন আরও গ্রাহক। এক বছরে তিনি ৪,৮৩২টি গায়ে মাখা সাবান খরিদ করেছেন। হিসেব করে দেখা গিয়েছে ওই গুণধর গ্রাহক প্রতিদিন গড়ে ১৩টি সাবান কিনেছেন। প্রতি দু’ঘন্টা অন্তর একটি করে সাবান লেগেছে তার। শুধু গায়ে সাবান মাখা ছাড়া আর কোনও কাজ ছিল কিনা, সেই প্রশ্ন উঠেছে।

Advertisement

আর এক গ্রাহকও কম যান না। গত এক বছরে তিনি শুধু ২,৬৭০টি টুথব্রাশ অর্ডার করেছেন। অর্থা‍ৎ প্রতিদিন দাঁত মাজতে তাঁর লেগেছে সাতটি ব্রাশ! একজন আবার এক মাসেই ৩৮টি অন্তর্বাস কিনেছেন। বেঙ্গালুরুর এক গ্রাহক আবার এক ডজন কলা, একটি চিপসের প্যাকেটের সঙ্গে আই ফোন-১৫ প্রো ম্যাক্স মডেলের দামী ফোন অর্ডার দিয়েছেন। ডেলিভারি চার্জ না দেওয়ার জন্যই কলা-চিপসের সঙ্গে আই ফোন অর্ডার করেছেন কিনা, কে জানে? হায়দরাবাদের এক গ্রাহক আবার বছরভর ১৭ হাজার কেজি চালের অর্ডার দিয়েছেন। কী কারণে তাঁর ওই অর্ডার, নিশ্চয়ই পাঠকদের বুঝতে অসুবিধা হচ্ছে না? তবে এক রঙিন গ্রাহকেরও খোঁজ মিলেছে। তিনি এক বছরে ১৮৩ ভিন্ন শেডের ঠোঁট পলিশের (লিপস্টিক) অর্ডার দিয়েছেন।

Advertisement
Tags :
Advertisement