OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ই-মেইলের মাধ্যমে স্কুলে বোমা হামলার হুমকি, শুরু তল্লাশি

06:23 PM Feb 02, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ফের  স্কুলে বোমা হামলার হুমকি। শুক্রবার পুলিশ জানিয়েছে, দিল্লির আর কে পুরম এলাকার দিল্লি পাবলিক স্কুলে (ডিপিএস) বোমা হামলার হুমকি এসেছে। যার ফলে স্কুল কর্তৃপক্ষ সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে তাৎক্ষণিকভাবে প্রাঙ্গণ খালি করে দেয়।  দিল্লি পুলিশ জানিয়েছে, ই-মেলের মাধ্যমে এই হুমকি স্কুলের কাছে আসে। ই-মেলে লেখা ছিল বোমা দিয়ে স্কুল উড়িয়ে দেওয়া হবে। ফোন করার পরপরই পুলিশকে খবর দেয় স্কুল কর্তৃপক্ষ। এরপরই তল্লাশি অভিযান শুরু করা হলেও এখনও পর্যন্ত স্কুল চত্বরে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

অন্যদিকে শুক্রবার মুম্বাইয়ে ও আসে বোমা হামলার হুমকি। মুম্বই পুলিশকে একটি ই-মেল আসে। আর সেখানে লেখা থাকে শহরে বোমা রাখা হয়েছে। তারপরেই শুরু হয়েছে তল্লাশি। মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ এবং মহারাষ্ট্র এটিএসকের  (অ্যান্টি টেররিজম স্কোয়াড) কাছে এই বোমা হামলার ই-মেলটি আসে। ইতিমধ্যেই শুরু হয়েছে তল্লাশি। পুলিশ জানিয়েছে  অভিযুক্তকে খুঁজে পেলেই তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৫(২) ধারায় দায়ের হবে মামলা।

উল্লেখ্য, গত ১ লা ডিসেম্বর বেঙ্গালুরুর ১৩টি স্কুলে ই-মেইলের মাধ্যমে বোমা হামলার হুমকি দেওয়া হয়। ই-মেইলে দাবি করা হয়েছে, স্কুল প্রাঙ্গণে বিস্ফোরক রাখা হয়েছে। এই ই-মেইল পেয়েই স্কুলের তরফে  তৎক্ষণাৎ খবর দেওয়া হয় পুলিশকে। তবে এই স্বস্তির বিষয় বোমা হামলার হুমকির  ইমেল প্রায়শই  আসে। কিন্তু পরে  সেটি ভুয়ো বলে প্রমাণিত হয়। তবে বারংবার এমন মেল আসা নিয়ে বিব্রত হচ্ছে প্রশাসন।  

Tags :
Bomb ThreatdelhiDelhi PoliceDPS RK Puram Campus
Next Article