OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বন্ধুর হাতে ধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার অভিযুক্ত

12:36 PM Feb 28, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ  বর্তমানে ডিজিটাল যুগে  অনলাইনে বাড়ছে  বন্ধুত্ব। আর সেই বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েই ধর্ষণের শিকার হল তরুণী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পশ্চিম দিল্লির সাগরপুর এলাকায়। বুধবার ডাবরি মেট্রো স্টেশনের কাছে এক কিশোরীকে ধর্ষণ এবং মারধর করে ফেরে রেখে চলে যায় অভিযুক্ত। পরে জানা গিয়েছে , এই অভিযুক্ত হলেন নির্যাতিতার বন্ধু।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতা একটি কোচিং ক্লাসে গিয়েছিলেন। সেখান থেকে সে এক বন্ধুর সাথে দেখা করতে গিয়েছিলেন। আর তখনই ঘটে ধর্ষণের ঘটনা। জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নাবালিকার সঙ্গে পরিচয় হয়েছিল অভিযুক্তর। তারপরেই তারা একসঙ্গে দেখা করার সিদ্ধান্ত নেন। ইতিমধ্যেই দিল্লির পুলিশ  অভিযুক্তকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। তবে অভিযুক্ত কোথাকার বাসিন্দা তা এখন জানা যায়নি। এই পুরো ঘটনাটি নিয়ে দিল্লি পুলিশ তদন্ত শুরু করেছে।

দিল্লিতে এই ধর্ষণের ঘটনা প্রথম নয়। গত ৭ ফেব্রুয়ারি দিল্লিতে নির্যাতনের শিকার হল বাংলার দার্জিলিং-এর এক যুবতী। বিগত  এক সপ্তাহ ধরে ওই যুবতীকে ধর্ষণ করে তাঁর বন্ধু।  এই ঘটনার পরেই দিল্লি পুলিশ অভিযুক্তকে ধর্ষণ, বিকৃত যৌন চাহিদা ও ইচ্ছাকৃতভাবে ক্ষতির অভিযোগে গ্রেফতার করেছে। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দিল্লিতে ঘটল ধর্ষণের ঘটনা।

Tags :
arresteddelhiDelhi PoliceRape
Next Article