For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কেজরির গ্রেফতারি নিয়ে সিবিআইকে নোটিশ পাঠাল দিল্লি হাইকোর্ট

12:15 PM Jul 05, 2024 IST | Srijita Mallick
কেজরির গ্রেফতারি নিয়ে সিবিআইকে নোটিশ পাঠাল দিল্লি হাইকোর্ট
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ আবগারি দুর্নীতি মামলা নিয়ে চাপে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী। এবার কেজরিওয়ালের  গ্রেফতারি নিয়ে সিবিআইয়ের জবাব তলব করল দিল্লি হাইকোর্ট। বিচারপতি নীনা বনসল কৃষ্ণ জামিনের আবেদনের বিষয় নিয়ে শুক্রবার সিবিআইকে নোটিশ পাঠিয়েছে। আগামী ১৭ জুলাই এই মামলার  পরবর্তী শুনানির দিন ধার্য করেছে দিল্লি হাইকোর্ট।

Advertisement

গত ৩ জুলাই নিন্ম আদালতে না সিবিআই গ্রেফতারি নিয়ে দিল্লি হাইকোর্টে যান অরবিন্দ কেজরিওয়াল। মুখ্যমন্ত্রীর আইনজীবী রজত ভরদ্বাজ এই মামলা নিয়ে বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেন । এদিন ছিল দিল্লি হাইকোর্টে  কেজরির জামিন নিয়ে শুনানি। আর তাতে সিবিআইকে নোটিশ পাঠাল বিচারপতি নীনা বনসল কৃষ্ণ।

Advertisement

গত ২৬ জুন দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত চত্বরেই আবগারি দুর্নীতি মামলায় আম আদমি পার্টির সুপ্রিমো তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেফতার করে সিবিআই। গ্রেফতারের পরেই তাঁকে অবকঅশকালীন বেঞ্চের বিচারক অমিতাভ রাওয়াতের এজলাসে পেশ করে পাঁচ দিনের হেফাজতে চেয়ে আর্জি জানায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ওই আর্জির বিরোধিতা করে জামিনের আর্জি জানান দিল্লির মুখ্যমন্ত্রীর আইনজীবী। দু'পক্ষের সওয়াল জবাব শেষে রায়দান স্থগিত রাখেন বিচারক অমিতাভ রাওয়াত। পরে সন্ধেয় রায় ঘোষণা করতে গিয়ে কেজরিওয়ালকে তিনদিনের সিবিআই হেফাজতে পাঠানোর নির্দেশ দেন তিনি।  এরপর জামিন নিয়ে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন দিল্লির মুখ্যমন্ত্রী।

Advertisement
Tags :
Advertisement