OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিয়ের প্রস্তাব প্রত্যাহার করায় যুবককে পুড়িয়ে হত্যা

11:00 AM Jan 07, 2024 IST | Srijita Mallick
courtesy: Google

নিজস্ব প্রতিনিধিঃ বিয়ের প্রস্তাব প্রত্যাহার করায় যুবকের আগে আগুন ধরিয়ে দিল এক মহিলা। এই ঘটনার জেরে প্রাণ হারান ওই যুবক। ঘটনাটি ঘটেছে দিল্লির ওয়াজিরাবাদে। জানা গিয়েছ, প্রস্তাব প্রত্যাখ্যান করায়  দিল্লির ওয়াজিরাবাদের বাসিন্দা ২৩ বছর বয়সী এক যুবকের গায়ে আগুন ধরিয়ে দিয়েছে এক মহিলা। পুলিশ জানান, বৃহস্পতিবার বিকেল ৪টে নাগাদ এই ঘটনা নিয়ে আমাদের কাছে ফোন আসে। এরপর আমরা ঘটনাস্থল থেকে ওই যুবককে উদ্ধার করে  হাসপাতালে ভর্তি করি।

এই ঘটনার প্রসঙ্গে হাসপাতাল থেকে ওই যুবক পুলিশকে জানিয়েছে, অভিযুক্ত মহিলা    তাকে তার বাড়িতে ডেকেছিলেন। তিনি যখন তার বাড়িতে পৌঁছান তখনই সে  তার শরীরে একটি দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দেন। এই ঘটনার জেরে ওই যুবকের দেহ ৭৫ শতাংশ পুড়ে যায়।

তবে এই ঘটনার পর অভিযুক্ত ওই মহিলা পুলিশকে জানিয়েছে, ওই ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করতে এসে কেরোসিন নিজের গায়ের ঢেলে  নেন। তারপর নিজের শরীরে আগুন লাগিয়ে দেয়। জানা গিয়েছে, ওই যুবকের নাম নওমান। পেশায় তিনি একজন ফুড ডেলিভারি এজেন্ট। তবে ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তিনি প্রাণ হারান।  ইতিমধ্যেই ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে পুলিশ। এই পুরো বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। কি কারণে ওই যুবকের গায়ে আগুন দেওয়া হয়েছিল, সেই প্রশ্নের উত্তরই খুঁজছে পুলিশ।

Tags :
delhiDelhi PoliceFirePolicerefusing marriage proposal
Next Article