For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দিল্লিতে জলের হাহাকার, পুরসভার ট্যাঙ্কার দেখলেই ছুটছে আমজনতা

10:42 AM Jun 18, 2024 IST | Srijita Mallick
দিল্লিতে জলের হাহাকার  পুরসভার ট্যাঙ্কার দেখলেই ছুটছে আমজনতা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ তীব্র গরমে দিল্লিতে জল সংকট। এক সপ্তাহ বেশি সময় ধরে জলকষ্টে ভুগছে রাজধানী । আর তা নিয়ে শুরু হয়েছে রাজনীতি।  এই জল সংকট এখন দিল্লিবাসীদের ক্ষোভ আরও বাড়িয়ে দিয়েছে।  বর্তমানে এমন পরিস্থিতি যে ট্যাঙ্কার দেখলেই জলের জন্য ছুটছে বাসিন্দারা।

Advertisement

বর্তমানে দিল্লি জুড়ে চলছে তাপপ্রবাহ। প্রচণ্ড গরমে দিল্লির একাধিক এলাকা। এমন প্রতিকূল আবহাওয়ার মধ্যে গীতা কলোনি, বসন্ত বিহার, ওখলার মতো জনবহুল এলাকায় দেখা দিয়েছে জলের জন্য হাহাকার। এই পরিস্থিতিতে ট্যাঙ্কারের মাধ্যমে জল সরবরাহ করা হচ্ছে। তাই ট্যাঙ্কার আসার খবর পাওয়া মাত্রই বাসিন্দারা জলের জন্য ভিড় করছেন। ট্যাঙ্কারের সামনে দীর্ঘ লাইন দেখা গিয়েছে। শুধু তাই নয় জল নিয়ে শুরু হয় সাধারণ মানুষদের মধ্যে বচসা।  আর তা নিয়ে বেশ উদ্বিগ্ন বাসিন্দারা।

Advertisement

উল্লেখ্য, দিল্লির জলসংকট নিয়ে আপ মন্ত্রী অতিশী দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় অরোরাকে চিঠি দিয়ে জানিয়েছেন আগামী ১৫ দিনের জন্য দিল্লির প্রধান পাইপলাইনগুলিতে যাতে পুলিশি টহল দেওয়া হয়। দিল্লির প্রধান পাইপলাইন গুলিতে যাতে লিকেজের সমস্যা না হয় সেইজন্য পুলিশ কর্মীদের মোতায়েনের জন্য আবেদন জানান হয় আপের তরফে। তবে কবে কমবে দিল্লির জলকষ্ট সেই দিকেই তাকিয়ে রয়েছে আমজনতারা।

Advertisement
Tags :
Advertisement