For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভারী বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লি, মৃত্যু চার শিশু সহ ১১

11:10 AM Jun 30, 2024 IST | Srijita Mallick
ভারী বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লি  মৃত্যু চার শিশু সহ ১১
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ দিল্লিতে আরও বাড়বে বৃষ্টির পরিমাণ। জারি হয়েছে সতর্কতা। এই পরিস্থিতিতে জলমগ্ন রাজধানী। বৃষ্টি বিপর্যস্ত রাজধানীতে গত বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত মৃত্যু হয়েছে ১১ জনের। মৃতদের মধ্যে চার জন শিশু রয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

শুক্রবার দিল্লিতে বর্ষা ঢুকেছে। যারফলে ২২৮.১ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। যা ১৯৩৬ সালের পর জুন মাসে সর্বোচ্চ। এই পরিস্থিতিতে জলমগ্ন দিল্লির একাধিক রাস্তা। শনিবারের বৃষ্টিতে নতুন করে প্লাবিত হয়েছে রোহিণী, বুরারি এবং মধ্য দিল্লির বহু এলাকা। সফদরজঙে শনিবার বৃষ্টি হয়েছে ৮.৯ মিলিমিটার। লোঢী রোডে বৃষ্টি হয়েছে ১২.৬ মিলিমিটার। এরফলে বৃষ্টির জলে ডুবে মৃত্যু হয়েছে ছয় জনের। তাদের মধ্যে একজন দিল্লির জৈতপুরের বাসিন্দা দিগ্বিজয় কুমার চৌধুরী। তিনি  ওখলায় জলমগ্ন আন্ডারপাসে স্কুটার নিয়ে আটকে পড়ে ।এরফলে ৬০ বছর বয়সী বৃদ্ধের  মৃত্যু হয়। রবিবার এবং সোমবারেও ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে।  

Advertisement

উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় রাজধানী দিল্লির বুকে ২২৮.১ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। ইতিমধ্যে মৌসম ভবনের তরফে ঘোষণা করা হয়েছে, আগামী তিন দিন দিল্লি, হরিয়ানা ও চণ্ডীগড়ে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। দিল্লি উপ রাজ্যপাল বি কে সাক্সেনা বৃষ্টির জল যাতে বিভিন্ন এলাকায় আটকে না থাকে, সেজন্য প্রশাসনকে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করার নির্দেশ দিয়েছেন।

Advertisement
Tags :
Advertisement