OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দিল্লিতে কিশোরকে খুনের পরে মৃতদেহের উপরে উদ্দাম নাচ নাবালকের

10:05 AM Nov 23, 2023 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: প্রথমে গলায় একাধিকবার ছুরির আঘাত। তার পরে মৃত্যু নিশ্চিত করতে নেতিয়ে পড়া দেহে লাগাতার সপাটে লাথি। মৃত্যু নিশ্চিত হতেই আনন্দে মৃতদেহের উপরে নাচ। এমনই ঘটনা ঘটেছে খোদ দেশের রাজধানী দিল্লিতে। আর লোমহর্ষক, শিহরে ওঠার মতো ওই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। যে খুন হয়েছে তার বয়স ১৮। আর খুনিও নাবালক। এমন নৃশংস কিশোর অপরাধ দিল্লি পুলিশের দুঁদে আধিকারিকদের হতভম্ব করে দিয়েছে। তদন্তে নেমে ঘাতক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার জয় তিরকে জানিয়েছেন, এক মুখপাত্র জানিয়েছেন, গত মঙ্গলবার রাতে বীভ‍ৎস ঘটনাটি ঘটেছে ওয়েলকাম এলাকার জনতা মজদুর কলোনির ইদগাহ রোডে। ওই দিন রাত সোয়া এগারোটা নাগাদ পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। ওই ফোনে জানানো হয়, এক অজ্ঞাতপরিচয়ধারী কিশোরের ইদগাহ রোডের এক গলিতে পড়ে রয়েছে। ওই ফোন পেয়েই ঘটনাস্থলে পৌঁছন পুলিশ কর্মীরা। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ওই কিশোরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকি‍ৎসকরা মৃত বলে ঘোষণা করেন। নিহত কিশোরের পরিচয় শনাক্ত হয়নি।

ঘটনার তদন্তে নেমে এলাকায় বসানো সিসিটিভি ফুটেজ দেখে আঁতকে ওঠেন তদন্তকারীরা। সিসি ক্যামেরায় দেখা যায়, প্রথমে নিহত কিশোরকে ছুরি দেখিয়ে ছিনতাইয়ের চেষ্টা করে ঘাতক। বাধা দিলে কিশোরের গলায় লাগাতার ছুরি দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পরার পরে নিহত কিশোরের মাথায় একাধিকবার সজোরে লাথি মারে। তার পরে আনন্দে নাচতে থাকে। সিসি ক্যামেরা দেখেই খুনিকে শনাক্ত করে ততক্ষণা‍ৎ পাকরাও করা হয়। ধৃতের কাছ থেকে নিহত কিশোরের কাছ থেকে ছিনতাই করা সাড়ে তিনশো টাকাও উদ্ধার করেছেন তদন্তকারীরা।

Tags :
delhi crimeDelhi Policedelhi-welcome-murder
Next Article