OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দিল্লি কলেজে বোমা হামলার হুমকি ফোন, হুলুস্থুলু

12:56 PM Mar 07, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ দিল্লি বিশ্ববিদ্যালয়ের রাম লাল আনন্দ কলেজে বোমা হুমকি। বৃহস্পতিবার সকালে কলেজের কর্মীদের কাছে বোমা হামলার হুমকি দিয়ে একটি ফোন আসে। এই খবর ছড়িয়ে পড়তেই শুরু হয় তল্লাশি। ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছে পুলিশ বাহিনী। দক্ষিণ-পশ্চিমের ডিসিপি রোহিত মীনা জানিয়েছেন, অ্যাম্বুলেন্স, বম্ব ডিসপোজাল স্কোয়াড (বিডিএস) এবং বোম্ব ডিসপোজাল টিম (বিডিটি) সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় ।

বোমা হুমকির খবর পাওয়ার পরেই কলেজ চত্বর থেকে সরিয়ে নেওয়া হয়েছে পড়ুয়াদের । দিল্লি পুলিশ জানিয়েছেন, এখন পর্যন্ত কোন সন্দেহভাজন কিছু উদ্ধার হয়নি। কলেজের পুরো চত্বর খালি করে দেওয়া হয়েছে। তবে কারা এই হুমকি পাঠাল তা এখন জানা যায়নি। এই পুরো ঘটনাটি নিয়ে দিল্লি পুলিশ তদন্ত শুরু করেছে।

গত ২ রা ফেব্রুয়ারি দিল্লির আর কে পুরম এলাকার দিল্লি পাবলিক স্কুলে (ডিপিএস) বোমা হামলার হুমকি আসে। যার ফলে স্কুল কর্তৃপক্ষ সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে তাৎক্ষণিকভাবে প্রাঙ্গণ খালি করে দেয়।  দিল্লি পুলিশ জানায়, ই-মেলের মাধ্যমে এই হুমকি স্কুলের কাছে আসে। ই-মেলে লেখা ছিল বোমা দিয়ে স্কুল উড়িয়ে দেওয়া হবে।

উল্লেখ্য, গত ১ লা ডিসেম্বর বেঙ্গালুরুর ১৩টি স্কুলে ই-মেইলের মাধ্যমে বোমা হামলার হুমকি দেওয়া হয়। ই-মেইলে দাবি করা হয়েছে, স্কুল প্রাঙ্গণে বিস্ফোরক রাখা হয়েছে। এই ই-মেইল পেয়েই স্কুলের তরফে  তৎক্ষণাৎ খবর দেওয়া হয় পুলিশকে। তবে এই স্বস্তির বিষয় বোমা হামলার হুমকির  ইমেল প্রায়শই  আসে। কিন্তু পরে  সেটি ভুয়ো বলে প্রমাণিত হয়। তবে বারংবার এমন মেল আসা নিয়ে বিব্রত হচ্ছে প্রশাসন।    

Tags :
bomb threat callDelhi Universitythreat call
Next Article