OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হিন্দু হয়েও মাথায় হিজাব পরে ঈদের শুভেচ্ছা, কটাক্ষের মুখে দিতিপ্রিয়া

দর্শকদের কাছেও যথেষ্ট ফেভারিট তিনি। দর্শকদের চোখে তিনি আজও 'রানি রাসমণি'। কিন্তু গতকাল ঈদের শুভেচ্ছা জানাতে একেবারে অন্যলুকে ধরা দিলেন দিতিপ্রিয়া, সেটাই নেটদুনিয়ার একাংশের কাছে ক্ষোভের কারণ।
11:20 AM Apr 12, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গতকাল ১১ এপ্রিল গোটা দেশজুড়ে পালিত হয়েছে ঈদ উৎসব। আর ঈদের মেজাজে ভেসে গিয়েছে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই। শুধু ইসলাম ধর্মাবলম্বী মানুষরা নয়, জাতিভেদ ভুলে পবিত্র ঈদের আনন্দে হিন্দু তারকারাও। আর তাই নিয়েই নেটপাড়ায় শোরগোল। কেন হিন্দু ধর্মাবলম্বী হয়ে ঈদ যাপন করবেন তাঁরা, সেই নিয়েই নেটপাড়ায় হুল্লোড়। গতকাল ঈদ উৎসব উপলক্ষে মাথায় ঘোমটা দিয়ে মুসলিম রমণী সেজে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে ছিলেন টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

আর তা নিয়েই দর্শকরা খচে বম্ব। এটুকু বয়সেই টলিউডে নিজের জায়গা বেশ পোক্ত করেছেন দিতিপ্রিয়া রায়। বড়পর্দা, ছোটপর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও একাধিক চরিত্রে তাঁর অভিনয় দেখে মন্ত্রমুগ্ধ দর্শকরা। যদিও তাঁর কেরিয়ারের টার্নিং পয়েন্ট জি বাংলার রানি রাসমণি ধারাবাহিক। যে ধারাবাহিক ৮ থেকে ৮০ সকল বয়সের চরিত্রে অভিনয় করেছেন তিনি। দর্শকদের কাছেও যথেষ্ট ফেভারিট তিনি। দর্শকদের চোখে তিনি আজও 'রানি রাসমণি'। কিন্তু গতকাল ঈদের শুভেচ্ছা জানাতে একেবারে অন্যলুকে ধরা দিলেন দিতিপ্রিয়া, সেটাই নেটদুনিয়ার একাংশের কাছে ক্ষোভের কারণ।

আসলে অভিনেত্রী এদিন মাথায় হিজাবের মতো করে একটি ওড়না দিয়ে ঈদের শুভেচ্ছা জানান ভক্তদের। আর তাতেই রে রে করে ছুটে আসেন ভক্তরা। সাধারণত এভাবে মাথা ঢাকার প্রচলন রয়েছে মুসলিম নারীদের।তাই, দিতিপ্রিয়ার এই সাজকে মোটেও মেনে নিতে পারেননি নেটপাড়ার একাংশ। কেউ কেউ বলেন, 'শুভেচ্ছা জানাতে গেলেই কি মুসলিম সাজতে হবে'! আবার কেউ লেখেন, 'রাসমণি ম্যাডাম, আনফলো করলাম।' পাশাপাশি একাধিক কুরুচিকর মন্তব্যও ভরে ওঠে দিতিপ্রিয়ার কমেন্ট বক্স। কারণ দর্শকদের চোখে এখনও তিনি রানি রাসমণি। যিনি হিন্দুদের চোখে দেবতার সমতুল্য। তাই দিতিপ্রিয়াকে মুসলিম লুকে একেবারেই মেতে নিতে পারছেন না দর্শক। তবে এই নিয়ে দিতিপ্রিয়া কোনও প্রতিক্রিয়া জানাননি এখনও।

Tags :
ditipriya roy
Next Article