For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কলকাতার Park Street’র Park Center-এ বিধ্বংসী আগুন

কাজের দিনে আগুন আতঙ্ক খাস কলকাতার পার্ক স্ট্রিট এলাকায়। একটি বহুতলে থাকা ক্যাফেতে সেই আগুন লেগেছে। হতাহতের খবর নেই।
11:21 AM Jun 11, 2024 IST | Koushik Dey Sarkar
কলকাতার park street’র park center এ বিধ্বংসী আগুন
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কাজের দিনে আবারও অফিসপাড়ায় আগুন লাগার ঘটনা ঘটল কলকাতার(Kolkata) বুকে। শহরের Park Street’র ওপরে থাকা বহুল পরিচিত Park Center-এ এদিন বিধ্বংসী আগুন লাগার ঘটনা ঘটেছে। দমকলের ৭টি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে একটি ক্যাফেতে আগুন লাগার এই ঘটনা ঘটেছে। ঘটনায় এখনও ভেতরে কেউ আটকে আছেন কিনা তা জানা যায়নি। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, অ্যালেন পার্কের উল্টোদিকে পার্ক সেন্টারের ওপরে এই আগুন লেগেছে। ওই ভবনে একটি রেস্তরাঁও রয়েছে। রয়েছে আরও কিছু দোকানপাট। অনুমান করা হচ্ছে ওই রেস্তরাতেই প্রথমে আগুন লাগার ঘটনা ঘটে। সেখান থেকে তা ক্রমশ ছড়িয়ে পড়ছে।

Advertisement

এদিন বেলা সাড়ে ১০টার কিছু পরেই পার্ক সেন্টারের ওই ক্যাফে থেকে গল গল করে কালো ধোঁয়া বার আসতে দেখা যায়। তার জেরে খবর যায় দমকলে। খুব কাছে থাকায় ঘটনাস্থলে দমকলের ৩টি ইঞ্জিন দ্রুত ঘটনাস্থলে পৌঁছেও যায়। কিন্তু আগুন ক্রমশ তার ব্যপাতি বাড়াতে থাকে। ঘটনার জেরে কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। পার্ক স্ট্রিট দিয়ে যান চলাচল সাময়িক ভাবে নিয়ন্ত্রণ করা হচ্ছে। যেখানে আগুন লেগেছে তার পাশেই রয়েছে একটি বহুতল। সেখানকার বাসিন্দা ও সেখানে কাজ করতে আসা মানুষজনকে ইতিমধ্যেই সরিয়ে নেওয়া হচ্ছে ওই বাড়ি থেকে। তবে ঘটনায় হতাহতের খবর যেমন এখনঅম পাওয়া যায়নি, তেমনি ভেতরে কেউ আটকে আছে কিনা সেটাও জানা যায়নি।

Advertisement

পার্ক স্ট্রিট ও ক্যামাকস্ট্রিটের সংযোগস্থল অ্যালন পার্কের ঠিক উল্টো দিকে আগুন লাগার ঘটনাটি ঘটেছে। এই এলাকাটি মূলত অফিস পাড়া হিসাবে পরিচিত। আশপাশে অনেক বহুতল রয়েছে। যেখানে বিভিন্ন কোম্পানির বিভিন্ন অফিস রয়েছে। আগুন লাগার খবর পৌঁছতেই আতঙ্কিত অফিস কর্মীরা রীতিমতো রাস্তায় চলে এসেছে। তবে যে বহুতলে আগুন লাগার ঘটনা ঘটেছে সেখানে কেউ আটকে নেই বলেই খবর। যে ভবনটিতে আগুন ধরে গিয়েছে সেখানে টিন দিয়ে একটি ব্যারিকেড করা ছিল। প্লাস্টিকের এই টিন থাকার জন্য আগুন আরও দ্রুততার সঙ্গে ছড়িয়ে পড়ে বলে খবর। তবে ভিতরের দিকে কী ধরনের সামগ্রী মজুত রয়েছে তা স্পষ্ট নয়। তবে দমকল কর্মীরা আগুন নেভানোর পাশাপাশি ভিতরে কোনও কর্মী আটকে রয়েছেন কি না সেই বিষয়টিও খতিয়ে দেখছেন।

Advertisement
Tags :
Advertisement