For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আমেরিকায় বন্ধুকে গুলি করে হত্যা, তদন্তের জন্যে প্রধানমন্ত্রীর দ্বারস্থ দেবলীনা

সম্ভবত তার পরিবারে বা তাঁর কয়েকজন বন্ধু ছাড়া এর জন্য লড়াই করার জন্য কেউ নেই, সেই কারণে। তিনি ছিলেন কলকাতার। সে একজন চমৎকার নৃত্যশিল্পী ছিলেন, পিএইচডি করতে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন।
05:48 PM Mar 01, 2024 IST | Sushmitaa
আমেরিকায় বন্ধুকে গুলি করে হত্যা  তদন্তের জন্যে প্রধানমন্ত্রীর দ্বারস্থ দেবলীনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিদেশের মাটিতে ভারতীয়দের হত্যার বিষয়টি দিনের পর দিন বেড়েই চলেছে। যদিও মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতীয়দের ভিড় এখন লাগামছাড়া। কেউ কর্মসূত্রে, আবার কেউ বিদেশে সেখানে যান উচ্চস্তরে পড়াশোনার জন্যে। বিদেশে পড়াশোনা হোক বা চাকরি-বাকরি সবকিছুরই স্কোপ একটি বেশিই। তাই বেশিরভাগ ভারতীয় পরিবার চান তাঁর সন্তানরা বিদেশেই পড়াশোনা বা চাকরি করুক। কিন্তু ইদানিং বিদেশের মাটিতে ভারতীয়দের হত্যার সংখ্যা বেড়েই চলেছে। মঙ্গলবার সন্ধ্যায় মার্কিন যুক্তরাষ্ট্রে খুন হয়েছে 'সাথ নিভানা সাথিয়া'-খ্যাত জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের বন্ধু অমরনাথ ঘোষ। তবে কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে তা অভিনেত্রী জানেন না! প্রাক্তন বিগ বস প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য শুক্রবার (১ মার্চ) তার সোশ্যাল মিডিয়া অনুসারীদের নিজেই এই কথা জানালেন। মঙ্গলবার সন্ধ্যায় মার্কিন যুক্তরাষ্ট্রে তার বন্ধু অমরনাথ ঘোষকে গুলি করে হত্যা করা হয়েছে। এই বিষয়ে তিনি ভারত সরকারকে হস্তক্ষেপ করার জন্য অনুরোধ করেছেন।

Advertisement

অভিনেত্রী তাঁর অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে একটি দীর্ঘ নোটে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ডাঃ এস জয়শঙ্কর এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করে লিখেছেন, "আমার বন্ধু #অমরনাথ ঘোষকে মঙ্গলবার সন্ধ্যায় মার্কিন যুক্তরাষ্ট্রের সেন্ট লুইস আকাডেমিতে গুলি করে হত্যা করা হয়েছে। তিনি তাঁর পরিবারের একমাত্র সন্তান, তাঁর মা ৩ বছর আগে মারা গিয়েছেন। শৈশবে তাঁর বাবাও মারা গিয়েছেন। তাঁকে হত্যার কারণ, অভিযুক্তের বিবরণ এখনও প্রকাশ করা হয়নি। সম্ভবত তার পরিবারে বা তাঁর কয়েকজন বন্ধু ছাড়া এর জন্য লড়াই করার জন্য কেউ নেই, সেই কারণে। তিনি ছিলেন কলকাতার। সে একজন চমৎকার নৃত্যশিল্পী ছিলেন, পিএইচডি করতে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। ঘটনার দিন সন্ধ্যায় হাঁটছিলেন তিনি। তখনই একজন অজানা ব্যক্তি আচমকাই তাঁকে লক্ষ্য করে একাধিকবার গুলি চালিয়ে পালিয়ে যায়। মার্কিন যুক্তরাষ্ট্রের কিছু বন্ধু তাঁর লাশ খুঁজে পায়, এখনও এটি সম্পর্কে কোন আপডেট নেই। @IndianEmbassyUS দয়া করে আপনি যদি পারেন এটা দেখুন। অন্তত তাঁর হত্যার কারণ আমাদেরকে জানানোর চেষ্টা করুন।"

Advertisement

দেবলিনা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং তিনি প্রায়শই বিভিন্ন বিষয়ে তার মতামত শেয়ার করেন। ২০২২ সালে বাঙালি হয়ে মুসলিমকে বিয়ে করে আলোচনায় এসেছিলেন তিনি। এরপর তাঁকে আর চর্চায় থাকতে দেখা যায়নি। এবার অভিনেত্রীর বন্ধুর মৃত্যুতে ভারত সরকার কোনও হস্তক্ষেপ করেন কিনা, সেটাই দেখার অপেক্ষায়। এদিকে, কাজের ফ্রন্টে, দেবলিনা 'সাথ নিভানা সাথিয়া' তে তার নম্র গোপী বাহুর ভূমিকায় খ্যাতি অর্জন করেছিলেন। এছাড়াও দেবলিনা লাল ইশকের মতো একাধিক শোতেও উপস্থিত হয়েছেন। এবং সলমান খানের বিতর্কিত রিয়েলিটি শো বিগ বসের দুটি সিজনে অংশ নিয়েছিলেন।

Advertisement
Tags :
Advertisement