For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সন্দেশখালিতে যারা আইন হাতে নিয়েছেন, কাউকে রেওয়াত নয় : ডিজি

07:10 PM Jan 08, 2024 IST | Subrata Roy
সন্দেশখালিতে যারা আইন হাতে  নিয়েছেন  কাউকে রেওয়াত নয়   ডিজি
Advertisement

নিজস্ব প্রতিনিধি, গঙ্গাসাগর: সন্দেশখালি ইস্যুতে মুখ খুললেন রাজ্য পুলিশের প্রধান রাজীব কুমার। সোমবার গঙ্গাসাগর মেলায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে সন্দেশখালি ইস্যুতে রাজ্য পুলিশের ডিজি বলেন, যারা যারা আইন নিজের হাতে তুলে নিয়েছেন তাদের প্রত্যেকের বিরুদ্ধে কঠোরতম ব্যবস্থা গ্রহণ করা হবে। যারা আইন ভেঙেছেন তাদের কাউকে রেওয়াত করা হবে না। গত শুক্রবার সকালে সন্দেশখালিতে তৃণমূল নেতা শেখ শাহজাহানের(Sk.Sahazahan) বাড়িতে তল্লাশি করতে গিয়ে তার অনুগামীদের হাতে আক্রান্ত হয়েছিলেন ইডির অফিসাররা। তিনজন ইডির (ED)অফিসারকে আক্রমণ করেন স্থানীয় গ্রামবাসীরা।

Advertisement

তারা রক্তাক্ত অবস্থায় সেখান থেকে পালিয়ে প্রাণ বাঁচান। এই ঘটনাতে ইডি পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ আনে। ওই হামলার ঘটনায় পুলিশের পক্ষ থেকে ন্যাজাট থানায় ইডির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। পাল্টা ইডিও অভিযোগ দায়ের করে। শুধু তাই নয়, গত শুক্রবার রাতে বনগাঁর প্রাক্তন পুর প্রধান শঙ্কর আঢ্যকে(Sankar Addhya) গ্রেফতার করে নিয়ে আসার সময় ইডির গাড়ির ওপর হামলা চালানো হয়। ইডির পক্ষ থেকে অভিযোগ করা হয় পুলিশ সুপারকে আগে জানানো সত্ত্বেও তিনি নাকি কোন সাহায্য করেন নি। এইসব অভিযোগ প্রসঙ্গে রাজ্য পুলিশের বর্তমান ভারপ্রাপ্ত ডিজি(DG), অবশ্য কোন মন্তব্য করতে চাননি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তার একটাই স্পষ্ট বক্তব্য আইন যারা ভেঙেছেন, নিজের হাতে তুলে নিয়েছেন ,তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে পুলিশ।

Advertisement

সন্দেশখালি ইস্যুতে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে যে প্রশ্ন উঠেছিল সাংবাদিকদের মুখোমুখি হয়ে তার জবাব দিলেন রাজীব কুমার(Rajeev Kumar)। সোমবার রাজ্য পুলিশের ভারপ্রাপ্ত ডিজি, গঙ্গাসাগর মেলার উদ্বোধনে মুখ্যমন্ত্রীর সফর সঙ্গী ছিলেন। সেখানেই শাহজাহান শেখের বিরুদ্ধে পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে কিনা তা জানতে চাওয়া হলে রাজীব কুমার তার বক্তব্য সাংবাদিকদের কাছে তুলে ধরেন। এদিকে ইডির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে সন্দেশখালি নিয়ে এফ আই আর(FIR) করা হলেও তার কপি, তাদের দেয়নি পুলিশ।

Advertisement
Tags :
Advertisement