OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রাস্তা জুড়ে চলছে ধনুশের ছবির শুটিং, বন্ধ করে দিল পুলিশ

ফিল্মটির শুটিংয়ের অনুমতি প্রত্যাহার করেছে যা এই অঞ্চলে অ্যাম্বুলেন্সের যাতায়াতেও ব্যাঘাত ঘটিয়েছিল।
06:29 PM Jan 31, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: রাস্তায় যানজট সৃষ্টি করে শুটিং, আইনি বিপাকে তামিল সুপারস্টার ধনুশ-সহ তাঁর পরবর্তী ছবির গোটা টিম। ঘটনাটি ঠিক কী হয়েছে? বর্তমানে সুপারস্টার তাঁর সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত 'ক্যাপ্টেন মিলার'-এর সাফল্যে ভাসছেন। তবে বিশ্রাম নয়, ইতিমধ্যেই তিনি তাঁর পরবর্তী ছবি DNS শিরোনামের শুটিং শুরু করে দিয়েছেন। সম্প্রতি ছবিটির শুটিং চলছিল তিরুপতিতে। স্বাভাবিকভাবেই প্রকাশ্যে তারকাদের শুটিং দেখে রাস্তায় ভিড় জমে, এবং তাতে অত্যাধিক যানজটের সৃষ্টি হয়। যার ফলে আইনি নিয়ম লঙ্ঘন হয়েছে হলে কি অভিযোগ।

সেই কারণে ছবির গোটা ইউনিটের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ অনুযায়ী, শুটিং প্রক্রিয়াটি রাস্তার কিছু পথচারীদের তীব্র বিরক্ত করছে এবং যানবাহন চলাচলে ব্যহত হয়েছে। তাই শেষমেশ ছবিটির শুটিংয়ের অনুমতি বাতিল করেছে প্রশাসক। প্রকল্পটি এখন বাধাগ্রস্ত পর্যায়ে রয়েছে। শেখর কামুলা পরিচালিত, সম্প্রতি তিরূপতিতে একটি পূজা অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়। তবে এবার ছবিটির শুটিং বিখ্যাত হিল স্টেশনে হবে কিনা নির্মাতারা লোকেশন পরিবর্তনের কথা ভাববেন তা বোঝা যাচ্ছেনা। তবে প্রতিবেদনগুলি ইঙ্গিত করছে যে, তিরুপতি পুলিশ ট্র্যাফিক প্রবাহে ব্যাঘাতের কারণে ফিল্মটির শুটিংয়ের অনুমতি প্রত্যাহার করেছে যা এই অঞ্চলে অ্যাম্বুলেন্সের যাতায়াতেও ব্যাঘাত ঘটিয়েছিল। এদিন তিরুপতি পাহাড়ের পাদদেশে আলবিরি এলাকায় চিত্রগ্রহণ শুরু হয়। যার জন্যে অন্যান্য যানবাহনগুলিকে বিভিন্ন রুটে ঘুরিয়ে দেওয়া হয়েছিল, যার ফলে তুমুল যানজটের সৃষ্টি হয়েছিল। যা কর্তৃপক্ষকে হস্তক্ষেপ করতে প্ররোচিত করেছিল।

এর আগে, তিরুপতির গোবিন্দরাজা স্বামী মন্দিরের কাছে ছবিটির শুটিংয়ের পরিকল্পনা সমালোচনার সম্মুখীন হয়েছিল। শেষ পর্যন্ত, সমস্ত অভিযোগের ফলে শুটিংয়ের অনুমতি বাতিল করা হয়েছে। এটি প্রকল্পের জন্য একটি উল্লেখযোগ্য ধাক্কা, কারণ চলচ্চিত্রটি ধনুশ এবং তেলেগু সুপারস্টার নাগার্জুনকে একত্রিত করে একটি বিশাল বাজেটে তৈরি করা হচ্ছে। গুজব রয়েছে যে, ছবিটিতে নাগার্জুন একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করবেন। তবে নির্মাতারা এখনও অনুমান নিশ্চিত করতে পারেননি। ছবিটি তেলেগু, তামিল, হিন্দি এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। ধানুশ এবং নাগার্জুন ছাড়াও, মুভিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রশ্মিকা মান্দানা এবং জিম সার্ব। ছবির সঙ্গীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ।

Tags :
Dhanush
Next Article