OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ধনুশের ছবির প্রি-রিলিজ ইভেন্টে সঞ্চালিকাকে হয়রানি, চরম বিশৃঙ্খলার সৃষ্টি

ঘটনাস্থলে হোস্ট ঐশ্বরিয়াকে একজন ব্যক্তিকে তুমুল মারধর করতে দেখা যায়, যিনি ইভেন্টে তাকে শ্লীলতাহানি করেছিল।তিনি লোকটিকে একাধিকবার চড় মারার পর তাঁকে ক্ষমা চাইতে বলেন।
03:00 PM Jan 04, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধিঃ বিশ্বে দক্ষিণী তারকাদের ক্রেজ নিয়ে আলাদা করে কিছু বলার নেই। তাঁদের কোনও ছবি মুক্তি পাওয়ার আগেই দক্ষিনী শহরগুলি জুড়ে শুরু হয় উৎসব। জায়গায় জায়গায় সুপারস্টারদের পোস্টারে ঘিরে ফেলে ভক্তরা, তাঁদের ছবি মুক্তি পাওয়ার আগে হলে হলে চলে ভক্তদের আতশবাজি ফাটানোর ফোয়ারা। আগামী ১২ জানুয়ারি মুক্তি পাচ্ছে তামিল সুপারস্টার ধনুশের বহু প্রতীক্ষিত সিনেমা ‘ক্যাপ্টেন মিলার’। ধনুশের 'ক্যাপ্টেন মিলার' রচনা ও পরিচালনা করেছেন অরুণ মাথেশ্বরন। পিরিয়ড অ্যাকশন ড্রামাটি ২০২৪ সালের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। ৩ জানুয়ারি চেন্নাইয়ের নেহরু ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল ছবির প্রি-রিলিজ ইভেন্ট।

যেখানে উপস্থিত ছিলেন ছবির একাধিক তারকা। ছিলেন ধনুশ নিজেও। আর তাঁদের দেখতে স্বাভাবিকভাবেই ভিড় উপচে পড়ে ভক্তদের। আর সেকাহ্নেই ঘটে গেল একটি ভয়ানক কাণ্ড। এদিন অনুষ্ঠানের উঠোন থেকে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, একজন মহিলা একজনকে খুব মারধর করছেন, পরে শোনা যায় ওই ব্যাক্তি মহিলাটিকে শ্লীলতাহানি করেছেন। তাই তাঁকে পাকড়াও করে  মারধর শুরু করেন ওই মহিলা। ঘটনাস্থলটি আরও লোকজনের ভিড়ে ঘেরা ছিল। ওই মহিলা অনুষ্ঠানের সঞ্চালিকা ছিলেন, যার নাম ঐশ্বরিয়া রঘুপতি। ঘটনাস্থলে হোস্ট ঐশ্বরিয়াকে একজন ব্যক্তিকে তুমুল মারধর করতে দেখা যায়, যিনি ইভেন্টে তাকে শ্লীলতাহানি করেছিল।তিনি লোকটিকে একাধিকবার চড় মারার পর তাঁকে ক্ষমা চাইতে বলেন। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর একজন নেটিজেন মহিলার পক্ষে আওয়াজ তুলে বলেন, “প্রিয় #ক্যাপ্টেন মিলার টিম, বড় পর্যায়ে ইভেন্ট আয়োজন করার আগে, অনুগ্রহ করে ফ্যান পাসের ব্যবস্থা করুন।

বিনামূল্যে পাস দিলে এই ধরনের বাজে জিনিস আরও হবে।“ ঐশ্বরিয়া নিজেই ঘটনাটি সম্পর্কে ইনস্টাগ্রামে লিখেছেন, "সেই ভিড়ের মধ্যে, একজন লোক আমাকে হয়রানি করেছিল। আমি অবিলম্বে তার মুখোমুখি হই এবং যতক্ষণ না আমি তাকে মারতে শুরু করি ততক্ষণ পর্যন্ত সে আমাকে হয়রানি করেই যাচ্ছিল। এরপর আমি তার গায়ে হাত তোলার আগে সে পালাতে শুরু করে, কিন্তু আমি তাকে তাড়া করি, কিন্তু সে আমার হাত ছাড়তে অস্বীকার করে। আমি মেনে নিতে পারিনি। এরপর আমি তাঁকে আক্রমণ করি। আমার চারপাশে ভালো মানুষ আছে, এবং আমি জানি পৃথিবীতে অনেক সদয় এবং শ্রদ্ধাশীল মানুষ আছে। কিন্তু আমি এই কয়েক শতাংশ দানবের কাছাকাছি থাকতে ভয় পাই!”

Tags :
captain millerDhanush
Next Article