OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রনজিতে ব্যবহৃত পিচেই হবে খেলা, দুশ্চিন্তায় ইংল্যান্ড শিবির

01:49 PM Mar 06, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ৭ মার্চ থেকে ধর্মশালায় শুরু হবে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্ট। তার আগে পিচ নিয়ে কিছুটা হলেও দুশ্চিন্তায় ইংল্যান্ড শিবির। ইংল্যান্ডের এক খেলোয়াড় জনি বেয়ারস্টোর অভিযোগ, রনজিতে ব্যবহার হওয়া পিচে খেলতে হবে তাঁদের।

ধর্মশালায় ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টটি ইংল্যান্ডের খেলোয়াড় জনি বেয়ারস্টোর কাছে খুবই উল্লেখযোগ্য। কারণ, ধর্মশালায় নিজের শততম টেস্টটি খেলতে নামছেন বেয়ারস্টো। সাংবাদিক সম্মেলনে ইংল্যান্ডের এই খে্লোয়াড় জানান, ফেব্রুয়ারিতে রনজি ট্রফির ম্যাচ যে পিচে হয়েছিল, সেই পিচেই খেলা হবে। এখন দেখা যাক কেমন আচরণ করে। পাশাপাশি আউটফিল্ড নিয়ে বেয়ারস্টো জানান, আউট ফিল্ড ভালো রাখতে মাঠ কর্মীরা খুব পরিশ্রম করেছেন। এটা বিশ্বের অন্যতম সুন্দর মাঠ। উল্লেখ্য, গত কয়েকদিন অমৌসুমি বৃষ্টিপাতের কারণে পিচ কিউরেটর পিচে কাজ করার বেশি সুযোগ পাননি।

গত কয়েকদিন ধর্মশালায় মাঝেমধ্যে বৃষ্টি হচ্ছে। গত কয়েকদিন ধরেই মেঘলা আকাশ রয়েছে ধর্মশালায়। টেস্ট চলাকালীন বৃষ্টিপাত ও বরফ পড়ারও সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে পিচের অবস্থা কেমন থাকবে, তা নিয়ে ধন্দে রয়েছে ইংল্যান্ডের ব্যাটসম্যানরা। জানা যাচ্ছে, পিচের অবস্থা যা তাতে ধর্মশালার পিচে স্পিনাররাই দাপট দেখাবে। ফাস্ট বোলাররা তেমন দাপট দেখাতে পারবে না। সেক্ষেত্রে জো রুট, বেয়ারস্টোদের কাজ যে সহজ হবে না, সেকথা বলার অপেক্ষা রাখে না। উল্লেখ্য, নিজের শততম ম্যাচ খেলতে নামার আগে পরিচিত ছন্দে নেই জনি বেয়ারস্টো। ভারতের বিরুদ্ধে চারটি টেস্টে একটিও হাফ সেঞ্চুরি করতে পারেননি তিনি। নিজের শততম ম্যাচটি কি স্মরণীয় করে রাখতে পারবেন বেয়ারস্টো, এখন সেটাই দেখার।

Tags :
cricketDharmashalaEnglandindia
Next Article