For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিগবসে এসে ছেলের ট্রেন্ডিং গানে নাচলেন ধর্মেন্দ্র, সঙ্গী হলেন খান ভাইরা

ছবির মাধ্যমেও সানির দুর্দান্ত কামব্যাক ফের বলিউডে তাঁর পসার বৃদ্ধি করিয়েছে। এরপর শেষমেশ রণবীর কাপুরের 'ANIMAL'-এর মাধ্যমে ধর্মেন্দ্রর ছোট ছেলে ববি দেওলের দুর্দান্ত প্রত্যাবর্তন গোটা বিশ্বকে রীতিমতো চমকে দিয়েছিল।
03:25 PM Dec 31, 2023 IST | Sushmitaa
বিগবসে এসে ছেলের ট্রেন্ডিং গানে নাচলেন ধর্মেন্দ্র  সঙ্গী হলেন খান ভাইরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দেশের জনপ্রিয় রিয়েলিটি শো বিগবসের ঘরে ছেলের ট্রেন্ডিং গানে নাচলেন কিংবদন্তি তারকা ধর্মেন্দ্র। বলা চলে, ২০২৩ জুড়ে রাজত্ব চলেছে দেওল পরিবারের। প্রথমে 'রকি অউর রানি কি প্রেম কাহিনী'-ছবির মাধ্যমে ধর্মেন্দ্রর কামব্যাক, শাবানা আজমির সঙ্গে তাঁর অন-স্ক্রিন চুম্বন রীতিমতো চর্চায় রেখেছিল ধর্মেন্দ্র দেওলকে। এই বয়সেও তাঁর অভিনয় দেখে চক্ষুশূল সবার। তাঁর ব্যপক অভিনয়ের রেশ কাটতে না কাটতেই 'গদর ২'-নিয়ে পর্দায় ঝড় তোলেন ধর্মেন্দ্রর বড় পুত্র সানি দেওল। ২২ বছর পর গদর সিক্যুয়াল নিয়ে হাজির হন অভিনেতা, ছবির মাধ্যমেও সানির দুর্দান্ত কামব্যাক ফের বলিউডে তাঁর পসার বৃদ্ধি করিয়েছে। এরপর শেষমেশ রণবীর কাপুরের 'ANIMAL'-এর মাধ্যমে ধর্মেন্দ্রর ছোট ছেলে ববি দেওলের দুর্দান্ত প্রত্যাবর্তন গোটা বিশ্বকে রীতিমতো চমকে দিয়েছিল। ছবিতে মাত্র ১৩ মিনিট রাজত্ব করেই ববি আরও একবার তাঁর অভিনয়ের সত্ত্বা প্রমাণ করেন।

Advertisement

ছবিতে তাঁর বিয়ের ট্রেন্ডিং গান, 'জামাল কুদু' তে মেতে রয়েছে বিশ্ব। সোশ্যাল মিডিয়া জুড়ে এই গানের রীতিমতো ঝড় তুলেছে। এবার ছেলের এই গানে নাচলেন প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্রও। সলমানের শোতে এসে তাঁর এই নৃত্য মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। এই সপ্তাহে 'বিগবস ১৭' উইকেন্ড কা ভার: এপিসোডে নির্মাতারা ধর্মেন্দ্রকে অতিথি হিসাবে আমন্ত্রণ জানিয়েছিলেন। শোয়ে এসে প্রতিযোগীদের সঙ্গে আলাপচারিতা এবং আসন্ন বছরের আগমন উদযাপন করেছেন অভিনেতা। শনিবার, আরবাজ খান, সোহেল খান, এবং অভিষেক কৃষ্ণও হোস্টে যোগ দিয়েছিলেন এবং মঞ্চে আগুন লাগিয়েছিলেন। ভাইরাল ক্লিপে, ধর্মেন্দ্রকে তাঁর ছেলে ববি দেওলের ভাইরাল হওয়া জামাল কুডু গানে কণ্ঠ দিতে দেখা যায়।

Advertisement

সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিম্যালে ববির এন্ট্রি হিসেবে ব্যবহৃত হয়েছিল জামাল কুডু গানটি। আর গানটি ২০২৩ সালের সবচেয়ে ভাইরাল গানগুলির মধ্যে একটিতে স্থান করে নিয়েছে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এবং সেলিব্রিটি উভয়েই এটির সংস্করণগুলি Instagram রিলে শেয়ার করেছেন। এদিন ধর্মেন্দ্রর সঙ্গে এই নাচে যোগ দেন খান ভাই-সালমান, আরবাজ, এবং সোহেল, অভিষেক কৃষ্ণা এবং মিকা সিং সহ, এবং ববির জামাল কুডু পুনরায় তৈরি করেন তাঁরা। ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

Advertisement
Tags :
Advertisement