For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাড়ির সামনে ভক্তদের বিশাল আয়োজন, ৮৮ জন্মদিনে জায়ান্ট কেক কাটলেন ধর্মেন্দ্র

সবার সামনে হাসি মুখে কেক কেটেছেন অভিনেতা। দেওল ভাই সানি এবং ববি ধর্মেন্দ্রকে তার ৮৮ তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।
04:09 PM Dec 08, 2023 IST | Sushmitaa
বাড়ির সামনে ভক্তদের বিশাল আয়োজন  ৮৮ জন্মদিনে জায়ান্ট কেক কাটলেন ধর্মেন্দ্র
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দুই ছেলের সাফল্যের খুশিতে এখন সপ্তম সাগরে ভাসছেন বলিউডের আইকনিক অভিনেতা ধর্মেন্দ্র দেওল। যার ঝুলিতে রয়েছে একাধিক ব্লকবাস্টার চলচ্চিত্র। পাশাপাশি রয়েছে একাধিক খ্যাতিনামা পুরস্কার। তাঁকে শেষ দেখা গিয়েছিল 'রকি অউর রানি কি প্রেম কাহিনী' ছবিতে, এই বয়সেও তাঁর অভিনয়ের স্পিরিট দেখে তরুণরা লজ্জা পায়। আলিয়া-রণবীর অভিনীত এই ছবিতে শাবানা আজমির সঙ্গে তাঁর লিপ-কিসিং দৃশ্য রীতিমতো ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। আজ প্রবীণ অভিনেতা ৮৮ বছরে পা দিলেন। জন্মদিন উপলক্ষে তাঁর বাড়ির সামনে সকাল সকালই ভক্তরা কেক নিয়ে হাজির ছিলেন। অভিনেতার জন্যে স্পেশাল সাত ধাপের কেক আনা হয়েছিল। এদিন ভক্তদের সামনেই ধর্মেন্দ্র কেক কাটলেন। বাবার পাশেই দাঁড়ালেন সানি, ববিরা। প্রতি বছরের মতো জুহুতে তাঁর বাড়ির বাইরে একজন ভক্ত সমাবেশের আয়োজন করেছিলেন৷ সানি দেওল তার বাবার সঙ্গে পোজ দিলেন।

Advertisement

ধর্মেন্দ্র তাঁর জন্মদিনে জায়ান্ট কেক কাটলেন৷ প্রতি বছর জন্মদিনের আচার হিসেবে তিনি তার ভক্তদের ডেকে নিয়ে কেক কাটেন। সবার সামনে হাসি মুখে কেক কেটেছেন অভিনেতা। দেওল ভাই সানি এবং ববি ধর্মেন্দ্রকে তার ৮৮ তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। 'গদর 2' অভিনেতা লিখেছেন, "শুভ জন্মদিন পাপা তোমাকে ভালোবাসি", 'অ্যানিমেল' তারকা পোস্ট করেছেন, "তোমাকে সবচেয়ে বেশি ভালোবাসি পাপা, তোমার ছেলে হতে পেরে ধন্য! #HappyBirthday।" ধর্মেন্দ্র, ভারতীয় চলচ্চিত্রের অন্যতম বিখ্যাত অভিনেতা, তিনি তাঁর বহুমুখী অভিনয়, ক্যারিশম্যাটিক পর্দা উপস্থিতি এবং কয়েক দশক ধরে বিস্তৃত একটি বর্ণাঢ্য কর্মজীবনের মাধ্যমে বলিউডে একটি অদম্য চিহ্ন রেখে গিয়েছেন।

Advertisement

তিনি অনায়াসে রোমান্টিক ব্লকবাস্টার, অ্যাকশন-প্যাকড সিনেমা এবং কৌতুকপূর্ণ ভূমিকা দিয়ে নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন, সব বয়সের দর্শকদের কাছে তিনি প্রিয়। তাঁর বিখ্যাত ছবিগুলির মধ্যে রয়েছে, 'ফুল অউর পাথর', 'শোলে', 'চুপকে চুপকে', 'ইয়াদন কি বারাত', 'সীতা অর গীতা' এবং 'ধর্ম বীর', হেমা মালিনী, মীনা কুমারী এবং সায়রা বানুর মতো নেতৃস্থানীয় অভিনেত্রীদের সঙ্গে ধর্মেন্দ্রর অন-স্ক্রিন রসায়ন তাঁকে কিংবদন্তি আখ্যা দিয়েছে, যা তার অনেক চলচ্চিত্রের সাফল্যে অবদান রেখেছিল। কাজের দিক থেকে, তাকে শেষবার করণ জোহরের 'রকি অর রানি কি প্রেম কাহানি'-তে রণবীর সিংয়ের দাদার চরিত্রে দেখা গিয়েছিল।

Advertisement
Tags :
Advertisement