For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

উস্কো-খুস্কো চুল, ছেঁড়া জামা, হাতে বাসি রুটির থালা! গুরুতর অসুস্থ ধর্মেন্দ্র

সেই ছবি ভাইরাল হতেই ভক্তরা তাঁর শারীরিক অবস্থা নিয়ে প্রশ্ন করতে শুরু করেছেন। তবে চিন্তার কিছু নেই। অভিনেতা নিজেই একটি মন্তব্যের জবাবে লিখেছেন যে, তিনি ভালো আছেন, তবে তাঁর একটি পা ফ্র্যাকচার হয়ে গিয়েছে।
03:49 PM Mar 01, 2024 IST | Sushmitaa
উস্কো খুস্কো চুল  ছেঁড়া জামা  হাতে বাসি রুটির থালা  গুরুতর অসুস্থ ধর্মেন্দ্র
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সদ্য মুক্তিপ্রাপ্ত শাহিদ-করিনার 'তেরি বাতো ম্যায় আইসা উলঝা জিয়া'-তে প্রথমবার প্রকাশিত হয়েছে বলিউড কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্রর পুরো নাম। এতদিন তাঁর নাম শুধুমাত্র ধর্মেন্দ্র বলেই প্রকাশিত হত সব জায়গায়, এই প্রথম তাঁর নাম ধর্মেন্দ্র দেওল বলে স্ক্রিনে প্রকাশিত হয়েছে। ছবিতে শাহিদ কাপুরের দাদুর ভূমিকায় অভিনয় করেছেন তিনি, এবং তাঁর অভিনয় বরাবরের মতোই প্রশংসিত। কিন্তু, এই মুহূর্তে ছবির সাফল্য উদযাপন করতে পারছেন না অভিনেতা। তিনি খুব অসুস্থ। কারণটা একটা ছবি। ধর্মেন্দ্র সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি জরাজীর্ণ ছবি পোস্ট করলেন ধর্মেন্দ্র। আর সেই ছবি দেখেই উদ্বিগ্ন হয়ে পড়েছে অনুরাগীরা। ছবিটি গতকাল মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা, যা দেখে ধর্মেন্দ্র ভক্তরা রীতিমতো তাঁর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন। পরক্ষণে ছবিটি তিনি মুছেও দেন। কিন্তু পুরো বিষয়টি কি জানেন? ধর্মেন্দ্রের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, অভিনেতার অগোছালো চুল এবং শারীরিক অস্থিরতা তাঁর চোখেমুখে দৃশ্যমান। পুরাতন জীর্ণ জামাকাপড় পরে আছেন তিনি, আর হাতে শুকনো মাখন রুটির থালা। সেই ছবি ভাইরাল হতেই ভক্তরা তাঁর শারীরিক অবস্থা নিয়ে প্রশ্ন করতে শুরু করেছেন। তবে চিন্তার কিছু নেই। অভিনেতা নিজেই একটি মন্তব্যের জবাবে লিখেছেন যে, তিনি ভালো আছেন, তবে তাঁর একটি পা ফ্র্যাকচার হয়ে গিয়েছে।

Advertisement

এই ছবির এক ঝলক দেখিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, 'এটি মধ্যরাত। ঘুমাতে পারছি না। ক্ষুধার্থ লাগছে। বন্ধুরা, বাসি রুটি মাখনের সঙ্গে দারুন লাগে।' দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে যে, তাঁর ছোট কন্যা এষার ডিভোর্স হয়ে গিয়েছে। এই বিষয়ে অবশ্য ধর্মেন্দ্র কিছু বলেননি। কিন্তু হেমা মালিনী মেয়ের রাজনীতিতে যোগদানের বিষয়ে কথা বলেছেন। কিন্ত মেয়ের এই অবস্থার মধ্যেই স্বামীর অসুস্থতা চিন্তার ভাঁজ ফেলেছে হেমা মালিনীর কপালে। ধর্মেন্দ্রর ছবি দেখে ভক্তরা তৎক্ষণাৎ লক্ষ্য করেন যে, তাঁর পায়ে আঘাত লেগেছে। এর পর একজন ব্যবহারকারী তাঁকে জিজ্ঞেস করেন, 'স্যার, আপনার পায়ের কী হয়েছে?' জবাবে অভিনেতা বলেন, 'আমার গোড়ালি ভেঙে গেছে। আপনার প্রার্থনায় আমি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব।’ ধর্মেন্দ্রর পোস্টে মন্তব্য কে এক ব্যবহারকারী লিখেছেন, ‘জীবনে মাঝে মাঝে এমনটা ঘটে।’ কাজের ফ্রন্ট ধর্মেন্দ্রকে শেষ দেখা গিয়েছিল 'তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া' ছবিতে। গত বছর, রণবীর সিং এবং আলিয়া ভাটের সিনেমা 'রকি অউর রানি কি প্রেম কাহানি' তে অভিনয় করেছিলেন তিনি। যেখানে ধর্মেন্দ্র শাবানা আজমির চুম্বন দৃশ্য সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। এখন ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ধর্মেন্দ্রর পরবর্তী ছবির জন্য।

Advertisement
Tags :
Advertisement