For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নাতনির বিয়েতে নাচতে গিয়ে পায়ে চোট, কেমন আছেন ধর্মেন্দ্র, জানালেন ববি

ধর্মেন্দ্র স্যার পায়ে আঘাত পেয়েছিলেন। কিন্তু চিন্তার কিছু নেই। তিনি উদয়পুরে ছেলে ববি দেওল এবং সানি দেওলের সঙ্গে একটি পারিবারিক অনুষ্ঠানে ছিলেন, সেখানেই চোট পান। নাচের সময় পিঠেও আঘাত পেয়েছেন।
01:15 PM Mar 07, 2024 IST | Sushmitaa
নাতনির বিয়েতে নাচতে গিয়ে পায়ে চোট  কেমন আছেন ধর্মেন্দ্র  জানালেন ববি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দিন কয়েক আগেই প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্র দেওলের একটি করুণ ছবি ভাইরাল হয়েছিল। যা দেখে রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়েন ভক্তরা। অভিনেতার হাতে ছিল একটি শুকনো রুটির থালা, এবং তাঁর পরণে ছিল একটি ছেঁড়া পোশাক।তার মুখে ছিল ক্লান্তির ছাপ। ছবিটি শেয়ার করে অভিনেতা লিখে ছিলেন, 'রাত অনেক হল, অসহ্য পায়ে যন্ত্রণা, ঘুম আসছে না'! যদিও এরপরেই অভিনেতা সেও তো ছবিটা মুছে ফেলেন তাঁর টুইটার হ্যান্ডেল থেকে। কিন্তু তারকাদের একবার কোনও ছবি প্রকাশ্যে এলে, যতই মুছে ফেলুক ছবি ভাইরাল হবেই। তেমনি ধর্মেন্দ্রর অসুস্থ অবস্থার ছবি ভাইরাল হওয়ার পর থেকেই চিন্তিত ভক্তরা। শোনা গিয়েছিল, তাঁর পায়ের গোঁড়ালি ভেঙে গিয়েছে। আর এই চোটটি পেয়েছিলেন তিনি তাঁর নাতনির বিয়েতে নাচতে গিয়ে।

Advertisement

যদিও বৃহস্পতিবার একটি সূত্র বলেছে যে, অভিনেতা এখন সুস্থ। চোট থেকে সেরে উঠছেন। সূত্রটি আরও বলেছে, “ধর্মেন্দ্র স্যার পায়ে আঘাত পেয়েছিলেন। কিন্তু চিন্তার কিছু নেই। তিনি উদয়পুরে ছেলে ববি দেওল এবং সানি দেওলের সঙ্গে একটি পারিবারিক অনুষ্ঠানে ছিলেন, সেখানেই চোট পান। নাচের সময় পিঠেও আঘাত পেয়েছেন। তাই এত পরিশ্রম এবং বার্ধক্যের কারণে তার স্বাস্থ্যও ক্ষতিগ্রস্ত হয়েছিল। তবে এখন তিনি ভালোভাবে বিশ্রাম নিচ্ছেন, আর কিছু দিনের মধ্যেই কাজে ফিরবেন। তার সকল ভক্তদের তার জন্য শুভকামনা অব্যাহত রাখার জন্য অনুরোধ করব।”

Advertisement

৮৮ বছর বয়সী অভিনেতার সর্বশেষ চলচ্চিত্র ছিল, 'তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া' যেখানে প্রধান চরিত্রে শহিদ কাপুর এবং কৃতি স্যানন ছিলেন। এছাড়াও করণ জোহরের 'রকি অর রানি কি প্রেম কাহানি'-তেও একটি সহায়ক ভূমিকায় ছিলেন ধর্মেন্দ্র, যা গত বছর জুলাই মাসে মুক্তি পায়। এত বয়সেও সত্ত্বেও দুর্দান্ত এনার্জির সঙ্গে তিনি চলচ্চিত্রে কাজ চালিয়ে যাচ্ছেন। ধর্মেন্দ্র রোমান্স, অ্যাকশন এবং কমেডি সহ বিভিন্ন ঘরানায় কাজ করার জন্য পরিচিত। তিনি 'অ্যায় মিলান কি বেলা', 'ফুল অঊর পাথর', 'আয়ে দিন বাহার কে', 'আঁখেন', 'আয়া সাওয়ান ঘুম কে', 'অনুপমা' সহ বলিউডের বেশকিছু হিট ছবি উপহার দিয়েছেন।

তিনি প্রথমে প্রকাশ কৌরকে বিয়ে করে করেন। সেই ঘরেই তাঁর দুই পুত্র সানি দেওল-ববি দেওল এবং দুই কন্যা অজিতা-বিজয়তা। এরপর ১৯৮০ সালে তিনি অভিনেত্রী হেমা মালিনীকে বিয়ে করেন। এই জুটির দুই মেয়ে, অভিনেতা এশা দেওল এবং অহনা দেওল। ধর্মেন্দ্রকে পরবর্তীতে দেখা যাবে, পরিচালক শ্রীরাম রাঘবনের পরবর্তী 'একিস'-এ। যেখানে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাও রয়েছে। ছবিটি মুক্তি পাবে ১০ জানুয়ারী, ২০২৫ এ।

Advertisement
Tags :
Advertisement