OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আইপিএলের আগে অধিনায়কের দায়িত্ব থেকে সরলেন ধোনি

04:39 PM Mar 21, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : আইপিএলের আগে চেন্নাই সুপার কিংসের দায়িত্ব থেকে সরলেন মহেন্দ্র সিং ধোনি। ধোনির জায়গায় নতুন অধিনায়ক করা হল ঋতুরাজ গায়কোয়াডকে। শুক্রবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলতে নামছে চেন্নাই সুপার কিংস। 

বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংসের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ২০১৯ সাল থেকে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন ঋতুরাজ গায়কোয়াড। আইপিএলে এখনও পর্যন্ত ৫২টি ম্যাচ খেলেছেন গায়কোয়াড। এই মরশুমে ঋতুরাজ গায়কোয়াডই অধিনায়কের দায়িত্ব সামলাবেন। উল্লেখ্য, পাঁচ বার মহেন্দ্র সিং ধোনি্র নেতৃত্বেই চেন্নাই সুপার কিংস শিরোপা জিতেছে। ২০১০. ২০১১, ২০১৮, ২০২১ ও ২০২৩ সাল, এই পাঁচ বার চেন্নাই সুপার কিংস আইপিএল চ্যাম্পিয়ান হয়েছে।

উল্লেখ্য, বেশ কয়েক মাস ধরেই ধোনির অধিনায়কের দায়িত্ব ছাড়া নিয়ে জল্পনা চলছিল। তবে ধোনির পরিবর্তে কে দায়িত্বে আসবেন, তা নিয়ে আলোচনা চলছিল। শেষ পর্যন্ত ২৭ বছর বয়সি এই খেলোয়াড়ের হাতেই অধিনায়কের দায়িত্ব দেওয়া হল। এর আগে এশিয়ান গেমসে জাতীয় দলকে নেতৃত্ব দিয়েছিলেন ঋতুরাজ গায়কোয়াড।

এর আগে ২০২২ সালে আইপিএল শুরুর আগে রবীন্দ্র জাদেজাকে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়। ধোনি তখন নিজের হাতেই সেই দায়িত্ব তুলে দিয়েছিলেন। কিন্তু জাদেজার নেতৃত্বে একের পর এক ম্যাচ হারতে থাকে চেন্নাই সুপার কিংস। তখন ফের ধোনিকে অধিনায়কের দায়িত্বে নিয়ে আসা হয়।

Tags :
Chennai Super KingsIPLIPL 2024MAHENDRA SINGH DHONI
Next Article