OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শহীদের মায়ের টাকা আত্মসাৎ করার অভিযোগ বিজেপি নেত্রীর বিরূদ্ধে

04:10 PM Feb 26, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ধুপগুড়ি: শহীদ জগন্নাথ রায়ের মা প্রমীলা রায় তার ব্যাংক অ্যাকাউন্টের থেকে পঞ্চাশ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ আনলেন পুত্রবধূ তথা ধূপগুড়ি বিধানসভা উপ নির্বাচনের বিজেপি প্রার্থী তাপসী রায় ও আরেক নিকট আত্মীয় তপন বর্মনের বিরুদ্ধে। শনিবার সকালে ধূপগুড়ির বিধায়ক(MLA Dhupguri) নির্মল চন্দ্র রায়ের বাড়িতে উপস্থিত হন জগন্নাথ রায়ের মা প্রমিলা রায়। এই সংক্রান্ত অভিযোগ আনার পাশাপাশি বিধায়ককে এই বিষয়ে হস্তক্ষেপ করার আবেদন জানান তিনি। প্রমিলা দেবী বলেন, ছেলে শহীদ হওয়ার পর সংশ্লিষ্ট দফতরের তরফে আমাকে কিছু টাকা দেওয়া হয়েছিল।

আমি অসুস্থ মানুষ পড়াশুনা জানিনা। ছলে বলে আমার সেই টাকা আত্মসাৎ করেছে তাপসী রায় ও তপন বর্মন। আমি এই বিষয়ে একটা বিচার চেয়ে বিধায়কের কাছে এসেছি। তবে সেই নিকট আত্মীয় তপন বর্মন বলেন, আমি যেটুকু জানি প্রমিলা রায়ের(Pramila Roy) একাউন্টে ১৫ লক্ষ টাকা ঢুকেছিল। তাহলে ৫০ লক্ষ টাকা কিভাবে একাউন্টে এল। আসলে আমাদের কিছু নিকট আত্মীয় আমাদের কয়েকজনকে বদনাম করার জন্য এই সমস্ত কিছু করে যাচ্ছে। সঠিক তদন্ত হলে পরিষ্কার হয়ে যাবে কোথা থেকে টাকা এলো এবং কোথায় কোথায় গেছে।

এই বিষয়ে বিজেপি প্রার্থী তাপসী বর্মন(Tapasi Barman) বলেন, সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ। সরকারের যেই দফতর থেকে টাকা এসেছে তারা যদি ঘটনার তদন্ত করে তবে এটা পরিষ্কার হয়ে যাবে কাকে কত টাকা দেওয়া হয়েছিল। আর অন্য কারোর একাউন্টে টাকা ইচ্ছে করলেই তুলে নেওয়া যায় না। আমি চাই এটার একটা সঠিক তদন্ত হোক। এই বিষয়ে ধূপগুড়ির বিধায়ক নির্মল চন্দ্র রায় বলেন, শহীদ জগন্নাথ রায়ের মা আমার কাছে এসেছিল এবং অভিযোগ জানিয়েছে। তবে এই বিষয়টি আমার এক্তিয়ারভুক্ত নয়। আমি ওনাকে সংশ্লিষ্ট দফতরে অভিযোগ জানাতে বলেছি।

Tags :
Dhupguri Fraud Complain Against BJP By Election CandidateDhupguri Money Fraud Complain Against BJP Mahila Leader
Next Article