OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ধুপগুড়িতে মৌমাছির কামড়ে আহত ৮, পরিস্থিতি সামলাতে নাকাল পুলিশ ও দমকল বিভাগ

09:38 PM Apr 03, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,ধুপগুড়ি ও বনগাঁ: সাত সকালে ধুপগুড়িতে মৌমাছির কামড়ে আহত হলো কমপক্ষে ৮। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।ঘটনাটি ঘটেছে ধুপগুড়ি (Dhupguri) মহকুমার ১৩ নম্বর ওয়ার্ডের শ্রীনগর কলোনি এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনীর কর্মীরা। দীর্ঘ দেড় ঘন্টা পর অবশেষে মৌমাছির (The Bee) কামড়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে ধুপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন বলে জানা গিয়েছে। অন্যদিকে,১৪৪ ধরা জারি করার আবেদন নিয়ে শান্তনুর বক্তব্য পুরোপুরি মিথ্যা বলে দাবি করেন মমতা ঠাকুরের অনুগামী মতুয়ারা।

বুধবার বনগাঁতে (Banga) একটি সাংবাদিক সম্মেলন করে মমতা ঠাকুরের অনুগামী মতুয়ারা দাবি করেন মঙ্গলবার শান্তনু ঠাকুর (Shantanu Thakur) প্রেস মিট করে মিথ্যা দাবি করেছেন। তিনি বলেছেন, ১৪৪ ধারা জারি করে মতুয়া মেলা বন্ধ করার চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায় । এটা পুরোপুরি মিথ্যা । মমতা বন্দ্যোপাধ্যায় ঠাকুরবাড়ির জন্য যা করেছেন তা আর কেউ করেননি । শান্তনু ঠাকুর মিথ্যা কথা বলছেন । মতুয়াদের জন্য শান্তনু ঠাকুর কিছু করেননি । কয়েকজনের জন্য ১৪৪ ধারা জারি করবার জন্য আবেদন জানিয়েছেন মমতা ঠাকুর । সি এ এ নিয়ে শান্তনু ঠাকুর মিথ্যা প্রতিশ্রুতি দিচ্ছেন বলে দাবি করেন তারা ।

অন্যদিকে,জলপাইগুড়ি (Jalpaiguri) লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জয়ন্ত রায়ের প্রচারের গাড়ির উপরে হামলা। কালো পতাকা হাতে নিয়ে গো ব্যাক স্লোগান তৃনমুল কর্মীদের। বিজেপি তৃণমূল কর্মীদের মধ্যে বচসা। মালবাজারের (Malbazar) বাঁগরাকোট এলাকায়।

Tags :
Banga MathuaDhupguri The Bee Attack
Next Article