OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জাহ্নবীর 'এক্স'- প্রোফাইল থেকে ভাইরাল মহিলাদের অশ্লীল ছবি, কেসটা কী?

ডিজিটাল জগতে, কারও নামে একটি অ্যাকাউন্ট তৈরি করা খুব সহজ। এটি স্পষ্ট করার জন্য যে জাহ্নবী কাপুরের টুইটারে কোনও অফিসিয়াল অ্যাকাউন্ট নেই।
04:49 PM Jun 17, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: বিপাকে জাহ্নবী কাপুর। কেন? সম্প্রতি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ভাইরাল হয়েছে কয়েকজন মহিলার অশ্লীল ছবি। তা নিয়েই রীতিমতো তোলপাড় পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এ কী কাণ্ড ঘটাচ্ছেন জাহ্নবী, নিজের প্রোফাইল থেকে কেন মহিলা দের অশ্লীল ছবি পোস্ট করছেন অভিনেত্রী? আর যেহেতু জনপ্রিয় অভিনেত্রী বলে কথা! তাই ঝড়ের বেগে ভাইরালও হয়েছে অভিনেত্রীর প্রোফাইল সহ ছবিগুলি? কিন্তু আদৌ কি যে প্রোফাইল থেকে ছবিগুলি ভাইরাল হয়েছে, তা জাহ্নবীর? আসলে বর্তমানে সোশ্যাল মিডিয়া ফেক আর AI-এর সম্ভার হয়ে উঠেছে। আর সেই কোপে সবার আগে পড়েন সেলিব্রিটিরা। এমনই ঘটনা ঘটেছে জাহ্নবীর সঙ্গে। জাহ্নবী কাপুর বর্তমানে তার সর্বশেষ চলচ্চিত্র মিস্টার অ্যান্ড মিসেস মাহিতে তার ভূমিকার জন্য প্রশংসা কুড়াচ্ছেন।

সোমবার (১৭ জুন), জাহ্নবী তার X (পূর্বে টুইটার নামে পরিচিত) অ্যাকাউন্টের কারণে শিরোনাম হয়েছেন। উল্লিখিত একটি টুইটার অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি অশ্লীল ছবি পোস্ট করা হয়েছে। আর সেই টুইটার হ্যান্ডেলের মালিক হিসেবে দাবি করা হয়েছে জাহ্নবী কাপুরকে। তবে বিষয়টি একেবারেই সঠিক নয়। জাহ্নবীর দল পরে এই ধরনের স্ক্যামের বিষয়ে একটি স্পষ্টীকরণ জারি করেছে। তারা কথিত একটি বিবৃতি জারি করেছে এবং প্রকাশ করেছে যে অভিনেত্রীর কোনও এক্স অ্যাকাউন্ট নেই। ওই অ্যাকাউন্টটিতে এখনও পর্যন্ত ১৪১.২ হাজার এরও বেশি ফলোয়ার রয়েছে। আর অ্যাকাউন্টটিতে জাহ্নবীর একটি ডিসপ্লে ছবি রয়েছে৷ ব্যবহারকারীর নামও জাহ্নবী কাপুর, তবে বায়োটিতে উল্লেখ করা হয়েছে, "অভিনেতা - ফ্যান অ্যাকাউন্ট।"

সেই অ্যাকাউন্ট থেকেই মহিলাদের কয়েকটি অশ্লীল ছবি পুনরায় পোস্ট করার পরেই রীতিমতো হৈচৈ শুরু হয়েছে। অনেক ব্যবহারকারী অভিনেত্রীর পক্ষ নিয়ে বলেছেন, "ওর কি দোষ?" এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন জাহ্নবীর মুখপাত্র।তিনি জনগণকে জাহ্নবীর জাল এক্স অ্যাকাউন্টের চক্করে না পড়ার আহ্বান দিয়েছেন। উল্লেখ্য, শুধু একটি নয়, সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর বেশ কয়েকটি ভুয়া অ্যাকাউন্ট থেকেও একই রকম ছবি ভাইরাল হয়েছে। জাহ্নবীর মুখপাত্র বলেছেন, "ডিজিটাল জগতে, কারও নামে একটি অ্যাকাউন্ট তৈরি করা খুব সহজ। এটি স্পষ্ট করার জন্য যে জাহ্নবী কাপুরের টুইটারে কোনও অফিসিয়াল অ্যাকাউন্ট নেই। অনুগ্রহ করে এই ভুয়ো অ্যাকাউন্টগুলির দেওয়া কোনও তথ্য ব্যবহার করা থেকে বিরত থাকুন। ধন্যবাদ। আপনার বোঝাপড়া এবং সহযোগিতার জন্য।" জাহ্নবীর ফিল্ম মিস্টার অ্যান্ড মিসেস মাহি, গত ১৩ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।যা এখনও পর্যন্ত বক্স অফিসে ৫০ কোটির বেশি আয় করেছে। ছবিটি, যা সমালোচকদের পাশাপাশি দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে, শরণ শর্মা পরিচালিত এবং করণ জোহরের ধর্ম প্রোডাকশন দ্বারা সমর্থিত।অভিনেত্রীকে পরবর্তীতে দেবরা ছবিতে জুনিয়র এনটিআর এবং সইফ আলি খানের সঙ্গে দেখা যাবে। তার কাছে উলাজ, রাম চরণের সাথে RC16 এবং বরুণ ধাওয়ানের বিপরীতে করণ জোহরের সানি সংস্কৃতি কি তুলসি কুমারীর মতো প্রকল্প রয়েছে।

Tags :
Jahnvi Kapoor
Next Article