OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জানেন কী, 'অ্যানিম্যাল'-এ তাঁর ভূমিকার জন্যে ৪ মাস মিষ্টি ছোঁন নি ববি দেওল

৪ মাস ধরে ববি কোন মিষ্টি খায়নি। সকালে ঘুম থেকে উঠেই ববি ডিম খেতেন। তিনি কার্বোহাইড্রেটের উৎস হিসেবে ওটমিল বেছে নিয়েছিলেন এবং দুপুরের খাবারের জন্য কিছু ভাতের সঙ্গে মুরগির মাংসও যোগ করতেন।
07:34 PM Nov 24, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গতকাল প্রকাশিত হয়েছে বহু প্রতীক্ষিত সন্দীপ ভাঙার ছবি 'Animal'-এর ট্রেলার। ছবিটির ট্রেলার নিয়ে রীতিমতো তোলপাড় পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে রণবীর কাপুরের ড্যাশিং লুকের পাশাপাশি ববি দেওলের রাওডি লুক দেখে ঘাম ছুটছে সকল তরুণীর। ছবির ট্রেলার প্রকাশের সঙ্গে সঙ্গে রণবীর কাপুরের পাশাপাশি ব্যপক চর্চিত হচ্ছেন ববি দেওল। ৬০ ছুঁই ছুঁই এই তারকার ফিগার দেখে ভিমরি খাচ্ছেন সকলেই। জানেন কী, প্রায় চার মাস কঠোর প্রশিক্ষণের পর এই ফিগারের মালিক হয়েছেন ববি দেওল। তিনি বলিউডের জনপ্রিয় ফিটনেস বিশেষজ্ঞ, প্রজওয়াল শেঠির দ্বারা প্রশিক্ষিত হয়েছিলেন এই চার মাস, যিনি সম্প্রতি একচেটিয়াভাবে AajTak.in-এর সঙ্গে ববির শরীরের রূপান্তর সম্পর্কে অন্তর্দৃষ্টি শেয়ার করেছেন। ববিকে ট্রেলারে রণবীরের সঙ্গে একটি শার্টলেস ফাইট সিকোয়েন্সে দেখা গিয়েছে। ববির আলোচিত শরীর সম্পর্কে বলতে গিয়ে প্রজ্বল বলেন, 'সোশ্যাল মিডিয়ায় ববি স্যারের শরীর ও চেহারা নিয়ে যেভাবে আলোচনা হচ্ছে তাতে আমি খুশি। 'রেস 3' থেকে আমি তাঁকে প্রশিক্ষণ দিচ্ছি। গত ছয় বছর ধরে তাঁর সঙ্গে আছি। 'Animal' ছবির জন্য আমাকে চার মাস সময় দেওয়া হয়েছিল।

তিনি চেয়েছিলেন যে আমরা এই চার মাসে ববির ভিলেনের চেহারা যাতে ফুটিয়ে তুলতে পারি। বিশ্বাস করুন, আমরা দুজনেই সেই চার মাস নিজেদেরকে উৎসর্গ করেছিলাম।" তিনি আরও বলেন, "পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা চেয়েছিলেন ববিকে রণবীরের চেয়ে আরও ভয়াবহ দেখাতে। পরিচালক আমাকে আগেই বলেছিলেন যে এই ছবিতে ববিকে রণবীরের চেয়ে চওড়া এবং বড় দেখাতে হবে। ববির শরীরে আরও বেশি পেশী এবং আকার প্রদর্শন করা দরকার। আমাদের প্রচেষ্টা এতটাই তীব্র ছিল যে তার শরীরের চর্বি শতাংশ কমেছে ১২ । তার চমৎকার শরীরের ভর গ্রহণের কথা বিবেচনা করে, তাঁর ওজন ৮৫ থেকে ৯০-এর মধ্যে ওঠানামা করেছিল। পরিচালক ববির শারীরিক রূপান্তর দেখে অত্যন্ত খুশি হয়েছিলেন। আমার মনে আছে ছবির শুটিংয়ের সময় শেষ দৃশ্যে, তিনি আমাকে ডেকেছিলেন, এটি পর্দায় প্রদর্শন করেছিলেন এবং মন্তব্য করেছিলেন, 'আপনি তার শরীরে একটি অসাধারণ কাজ করেছেন, আমি ঠিক এটিই কল্পনা করেছি।' ববি স্যার যে প্রশংসা পাচ্ছেন তা অনেক আনন্দ নিয়ে এসেছে।"

প্রজওয়াল আরও ব্যাখ্যা করেছেন, "সে সময়, তিনি কিছুটা চর্বিহীন ছিলেন, তাই আমাদের লক্ষ্য ছিল ধীরে ধীরে তার পেশীর ভর বাড়ানো। আমরা সেই অনুযায়ী পুরো ডায়েট প্ল্যান তৈরি করেছিলাম, যা কার্বোহাইড্রেট, চর্বি এবং প্রোটিনের সুষম মিশ্রণ অন্তর্ভুক্ত করে। উপরন্তু, তিনি উচ্চ মাত্রায় ভুগছিলেন। ইন্টেন্সিটি ট্রেনিং সেশন। একই সঙ্গে অন্য একটি প্রজেক্টে ববির সম্পৃক্ততা সত্ত্বেও, আমরা চ্যালেঞ্জটি কার্যকরভাবে পরিচালনা করেছি। তিনি প্রতিদিন প্রায় এক ঘন্টা ওজন প্রশিক্ষণের জন্য উত্সর্গ করতেন নিজেকে। উপরন্তু, তিনি সকাল এবং সন্ধ্যা উভয় সময়ে ৪০-মিনিটের উচ্চ-তীব্রতা কার্ডিও সেশনে নিযুক্ত ছিলেন।" ৪ মাস ধরে ববি কোন মিষ্টি খায়নি। সকালে ঘুম থেকে উঠেই ববি ডিম খেতেন। তিনি কার্বোহাইড্রেটের উৎস হিসেবে ওটমিল বেছে নিয়েছিলেন এবং দুপুরের খাবারের জন্য কিছু ভাতের সঙ্গে মুরগির মাংসও যোগ করতেন। সন্ধ্যায় তিনি স্যালাড খেতেন এবং রাতের খাবারের জন্য, তিনি সাধারণত মুরগি বা মাছ খেতেন। এই রুটিনটি চার মাস ধরে চলতে থাকে। ববি পাঞ্জাবি, কিন্তু মজার বিষয় হল যে তিনি খুব বেশি খাবার উত্সাহী নন। তাই, তিনি অনায়াসে আমার কঠোর ডায়েট প্ল্যান অনুসরণ করেছিলেন। যদিও তিনি মিষ্টি পছন্দ করেন, তিনি এমনকি চার মাস তাদের কাছ থেকে বিরত ছিল।"

Tags :
Bobby deol
Next Article