For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জানেন কী, ভিকিকে আজব নামে ডাকেন ক্যাটরিনা, করণের শোতে হল ফাঁস

স্ত্রী ক্যাটরিনা কাইফ কী বলে ডাকেন সেটাও জানালেন। করণ যখন ভিকিকে ক্যাটরিনা তাকে যে বিভিন্ন নামে ডাকে সে সম্পর্কে জিজ্ঞাসা করলেন, ভিকি উত্তর দেয়, 'বেবি, বুবু, ইহহহ'।কেজো এবং কিয়ারা হেসে ওঠে।
05:01 PM Dec 04, 2023 IST | Sushmitaa
জানেন কী  ভিকিকে আজব নামে ডাকেন ক্যাটরিনা  করণের শোতে হল ফাঁস
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দীপাবলীর আগেই শুরু হয়েছে করণ জোহরের পপুলার টক শো 'কফি উইথ করণ সিজন ৮'। খুবই এই শোটি সেলিব্রিটি টক শো নামে পরিচিত। ইতিমধ্যেই করণ জোহরের উদ্ভট প্রশ্নের জালে বলি হতে এই শো থেকে ঘুরে গিয়েছেন সারা আলি খান, রানি মুখোপাধ্যায়, কাজল, সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, অনন্যা পাণ্ডে প্রমুখ। গত সপ্তাহে রানি-কাজলের সমন্বিত এপিসোডটি রীতিমতো চেটেপুটে উপভোগ করেছেন দর্শক।

Advertisement

আগামী এপিসোডে আসছেন কিয়ারা আদভানি এবং ভিকি কৌশল। করণ জোহর এদিন শোয়ের একটি প্রোমো আপলোড করেছেন। যেখানে করণ জোহরের তীক্ষ্ণ বুদ্ধি এবং বলিউডের সবচেয়ে বড় সুপারস্টারদের অকপট অকপটতার সাক্ষী থাকতে চলেছেন ভক্তরা। প্রোমোতে উঠে এল কিয়ারা-সিদ্ধার্থের প্রেমকাহিনী। এবং ভিকি ক্যাটরিনাকে কীভাবে ডাকতেন সেই রহস্যও ভেদ হল। আসন্ন পর্বে, KJo অতিথি হিসাবে কিয়ারা আদভানি এবং ভিকি কৌশলকে স্বাগত জানিয়েছেন।এপিসোডের টিজারে ভিকি কৌশলকে তার স্ত্রী ক্যাটরিনা কাইফ কী বলে ডাকেন সেটাও জানালেন। করণ যখন ভিকিকে ক্যাটরিনা তাকে যে বিভিন্ন নামে ডাকে সে সম্পর্কে জিজ্ঞাসা করলেন, ভিকি উত্তর দেয়, "বেবি, বুবু, ইহহহ"।কেজো এবং কিয়ারা হেসে ওঠে।

Advertisement

পরবর্তীতে টিজারে, কিয়ারা এটাও শেয়ার করেছেন যে তার স্বামী সিদ্ধার্থ মালহোত্রার জন্য তার কোন "ক্রুজি ডাকনাম" নেই। দম্পতি একে অপরকে কেবল "বানর" বলে ডাকেন।, টিজারটি মজাদার মুহুর্তগুলিতে পূর্ণ। ভিকি কৌশল হাস্যকরভাবে ঘোষণা করেছেন,"করণ, আমরা এখানে শোটি শুদ্ধ করতে এসেছি।" এদিন কিয়ারা বলেন যে, দম্পতি সবেমাত্র রোম থেকে ফিরে এসেছেন, যেখানে সিদ্ধার্থ কিয়ারাকে প্রস্তাব করেছিলেন। ভিডিওটিতে ভিকি এবং কিয়ারা থেকে কিছু অদ্ভুত নাচের মুভ দেখানো হয়েছে। পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, “কফি উইথ করণ সিজন 8- এর নতুন পর্বে কফি কাউচ নেওয়ার সময় সৌন্দর্য এবং বাহাদুর সবকিছুই স্পষ্ট। ভিকি কৌশল এবং কিয়ারা আদভানির সমন্বিত কফি উইথ করণ পর্বটি ডিজনি+ হটস্টারে ৭ ডিসেম্বর মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement