For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন 'দিদি নং 1'

তিনি জানিয়েছেন, ‘দিদি নাম্বার ওয়ান নিয়ে কথা বলতে তিনি মুখ্যমন্ত্রীর কাছে গিয়েছিলেন।’ তবে রচনার রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা প্রথম নয়।
04:58 PM Jan 17, 2024 IST | Sushmitaa
নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন  দিদি নং 1
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অভিনয়ের গণ্ডি পেরিয়ে রাজনৈতিক মঞ্চ এখন খোলা তারকাদের জন্যে। দিনের পর দিন রাজনৈতিক প্রাঙ্গণে তারকাদের ভিড় যেন লাগামছাড়া বাড়ছে। আসলে তারকাদের উপর সাধারণ মানুষের টান আগাগোড়াই। এই বিষয়টিকেই হাতিয়ার বানিয়ে তাঁদের বিধানসভা, লোকসভা নির্বাচনের টিকিট দিচ্ছেন রাজ্যের শাসনকর্তারা। তাতে সফলও হচ্ছেন তারকারা। এই ধরুন, পশ্চিমবঙ্গের রাজনৈতিক মঞ্চে তারকাদের ভিড়। দেব, শ্রাবন্তী, কাঞ্চন মল্লিক, সায়ন্তিকা, রাজ চক্রবর্তী সহ, একাধিক টলি তারকারা ইতিমধ্যেই তৃণমূলে যোগ দিয়েছেন। এবার শোনা যাচ্ছে, এবার সেই তালিকায় নতুন সংযোজন হতে চলেছেন বাংলার দিদি নং 1-রচনা বন্দোপাধ্যায়। বাংলার বিশিষ্ট নায়িকা রচনা বন্দ্যোপাধ্যায়, এককালে টলিউডে তাঁর রাজ চলেছে। শুধু বাংলা নয়, উড়িষ্যা ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষের কাছেও তিনি দেবীর সমান, এককালে উড়িষ্যা বিনোদন মহল কাঁপাতেন তিনি। টলিউডের ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রায় ৪০ টি ছবি করেছেন অভিনেত্রী। কিন্তু বর্তমানে তিনি বাংলার দিদি নং ১।

Advertisement

অভিনয়ের পাঠ অনেক আগেই চুকিয়ে দিয়েছেন। এখন তিনি 'দিদি নং ১'-এর সঞ্চালিকা। প্রায় ১২ বছর ধরে জী বাংলার পর্দায় রাজ করছে এই শো। তাঁকে ছাড়া এই শো অচল। তবে এবার নাকি তিনি রাজনীতিতে প্রবেশ করতে চলেছেন। মঙ্গলবার হঠাৎ-ই নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যান অভিনেত্রী, এরপরেই শুরু হয় জল্পনা। তার কারণ একটাই, সামনেই লোকসভা নির্বাচন, তবে কী এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে দাঁড়াতে চলেছেন নায়িকা? সূত্রের খবর, মঙ্গলবার নবান্নে পৌঁছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করেন রচনা বন্দ্যোপাধ্যায়। তারপর থেকেই জল্পনা। যদিও রাজনীতিতে পা দেওয়ার জল্পনাকে নিজেই উড়িয়ে দিয়েছেন রচনা বন্দোপাধ্যায়। তিনি জানিয়েছেন, ‘দিদি নাম্বার ওয়ান নিয়ে কথা বলতে তিনি মুখ্যমন্ত্রীর কাছে গিয়েছিলেন।’ তবে রচনার রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা প্রথম নয়। এর আগেও একুশের নির্বাচনের সময় রচনা নাকি তৃণমূলে যোগ দিচ্ছেন, এমন একটি জল্পনা শুরু হয়েছিল।

Advertisement

সেটাও উড়িয়ে দেন বাংলার দিদি নম্বর ওয়ান। এদিকে তিনি মাঝে মধ্যেই মাচা শো করেন। মাস কয়েক আগে উত্তরবঙ্গে মাচা শো করতে গিয়ে বিপাকে পড়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। তখনও তাঁর রাজনৈতিক মঞ্চে যোগদান নিয়ে জল্পনা উঠেছিল। কারণ তিনি যে গাড়িতে গিয়েছিলেন তাতে মোটর ভেহিকেলের সমস্ত আইন অমান্য ছিল। কিন্তু গাড়িতে লেখা ছিল, GOVT OF INDIA। সরকারের গাড়ি, কিন্তু তাতে গাড়ির পলিউশন, লাইসেন্স সবটাই ফেইল ছিল। পরে অভিনেত্রীকে জিজ্ঞাস করা হয়েছিল, তিনি কেন এরকম গাড়িতে চড়ছেন, তখন অভিনেত্রী বলে এই গাড়ি তাঁকে অনুষ্ঠানের থেকে পাঠানো হয়েছিল কিন্তু পরে সেই ক্লাব কর্তৃপক্ষ অভিযোগ উড়িয়ে দেয়, এই নিয়ে বিতর্ক তুঙ্গে উঠেছিল।

Advertisement
Tags :
Advertisement