For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দিঘার সমুদ্র সৈকত সরণী থেকে সদ্যোজাত পুত্র সন্তানের দেহ উদ্ধার

09:33 PM Feb 01, 2024 IST | Subrata Roy
দিঘার সমুদ্র সৈকত সরণী থেকে সদ্যোজাত পুত্র সন্তানের দেহ উদ্ধার
Advertisement

নিজস্ব প্রতিনিধি, দিঘা: পূর্ব মেদিনীপুর জেলার দিঘার সৈকত সরণীতে বিচের ধারে সদ্যোজাত মৃত শিশু পুত্রের দেহকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো পর্যটন শহর দিঘায়(Digha)। জানা যায়, বৃহস্পতিবার সকাল বেলায় নিউ দিঘা পুলিশ হলিডে হোম ঘাটের কাছে এক পলিথিনে রক্তাক্ত অবস্থায় সদ্যজাত মৃত শিশু সন্তানকে দেখতে পায় স্থানীয় মানুষজন। ওই পলিথিনের ব্যাগটিকে কাক(Crow) তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল ।

Advertisement

তখনই স্থানীয় মানুষ পলিথিনের গায়ে রক্তমাখা সদ্য মৃত অবস্থায় এক শিশু পুত্র সন্তানের দেহ দেখতে পায় । তখনই তারা দিঘা থানায় খবর দেয়। পুলিশ এসে এই মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। তবে কিভাবে এই সি বিচের ধারে সদ্যোজাত(New Born) মৃত সন্তানের দেহ এলো তা নিয়ে কিন্তু রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যেহেতু এটি পর্যটন শহর ,তাই বাইরে থেকে এনে কেউ ফেলে দিয়ে গেল কিনা বা কিভাবে এখানে এই মৃতদেহটি এল তা নিয়ে তদন্তে নেমেছে দিঘা থানার(Digha P.S.) পুলিশ।

Advertisement

ইতিমধ্যে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কাঁথি হাসপাতলে পাঠিয়েছে দিঘা থানার পুলিশ। অপরদিকে দীঘা শংকরপুর উন্নয়ন পর্ষদের অবসরপ্রাপ্ত কর্মী শেখ বারজান মোহাম্মদ বলেন, মৃত শিশুটি কোথা থেকে এলো তা জানা সম্ভব হয়নি। তবে পুলিশকে আমরা জানিয়েছি ।পুলিশ এটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাথিতে পাঠিয়েছে। তবে পর্যটন শহরের মতন জায়গায় শিশু সন্তানকে কে বা কারা এইভাবে ফেলে দিয়ে গেল তা এলাকার মানুষকে ভাবাচ্ছে।

Advertisement
Tags :
Advertisement