OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাবা বর্ধমানেশ্বর শিবমন্দিরে পুজো দিয়ে ত্রিশূল হাতে তুলে নিলেন দিলীপ ঘোষ

07:26 PM Apr 14, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম বর্ধমান: বাংলা বছরের প্রথম দিনেই বাবা বর্ধমানেশ্বর শিবমন্দিরে পুজো দিতে এসে ত্রিশূল হাতে তুলে নিলেন এবার দিলীপ ঘোষ(Dilip Ghosh)।বাবার ওখান থেকে ত্রিশূল লাভ হল। বাবা যখন যখন এই বিশ্বতে পাপ অশুভশক্তির প্রভাব বেড়েছে তখনি তিনি ত্রীশূল হাতে তুলে নিয়েছেন।তান্ডব নিত‍্য করেছেন।তারিই প্রেরনায় তার ত্রিশূল নিয়ে রবিবার দিলীপ ঘোষ বলেন, আমরা অভিযান করে,স্বচ্ছ ভারত আর স্বচ্ছ রাজনীতি গড়তে চাই । ত্রিশূল(Trishul) তার প্রতীক।কোনো ভয়ে কি আত্মরক্ষার জন‍্যে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দীলিপ বাবু বলেন, আত্মরক্ষা না দেশ রক্ষা।আজকে তো পশ্চিমবঙ্গ দিবস। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দীলিপ বাবু বলেন টিএমসি চলে গেলে এই দিনটাও চলে যাবে।

পয়লা বৈশাখ পশ্চিমবঙ্গ দিবস কি করে হলো আমরা জানিনা। পশ্চিমবঙ্গকে মিটিয়ে দিয়ে বাংলা করার চেষ্টা করছেন। আবার পশ্চিমবঙ্গ দিবসও করছেন।রবিবার বর্ধমান শহরের আলমগঞ্জ কল্পতরু মাঠে সকালে প্রাত: ভ্রমনে যান বর্ধমান- দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। প্রাতঃভ্রমন শেষ করে তিনি আলমগঞ্জ মোড়ে পুলিশ ফাঁড়ি এলাকায় চায়ে পে চর্চার সাথে জনসংযোগ করেন।অভিষেক বন্দোপাধ্যায়(Abhishek Banerjee) বলেছেন তৃনমূলকে জেতালে আগামী ১লা ডিসেম্বরের মধ‍্যে আগস্টের প্রথম কিস্তির টাকা ঢুকে যাবে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দীলিপ ঘোষ বলেন দুবার তিনবার তো জেতালো ।সবার পকেট ফাঁকা,টাকা পৌঁছচ্ছে,কোথায় পৌঁছচ্ছে? সেটা লোকে জেনে গেছে।

তাঁর জন‍্য টিএমসি(TMC) জিতলে কয়েকটা পরিবার কয়েকটা লোকের সুবিধা হবে,বিজেপি জিতলে সাধারন মানুষের সুবিধা হবে। তারা সমস্ত প্রকল্পের সুবিধা পাবেন।বর্ধমান - দূর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী কৃতী আজাদের প্রসঙ্গে দীলিপ বাবু বলেন লোকে ওনাকে দেখছে মজা করতে।একবার ঘোড়ায় চড়ছেন, আবার অসুস্থ স্ত্রীকে নিয়ে রাস্তায় হাটছেন,এটা কি ধরনের গনতন্ত্র,উনি ভোটে দাঁড়িয়েছেন না ওনার স্ত্রী দাড়িয়েছেন? ভোটে উনি যতো ড্রামা করছেন,তারপর নাচানাচি করে,যেমন রাস্তায় বাঁদর খেলা দেখায়না,নেচে লোক জোগাড় করার চেষ্টা করছেন।

Tags :
Dilip ghoshDilip Ghosh Take Trishul On Hand
Next Article