OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দিলজিৎ দোসঞ্জ বিবাহিত, স্ত্রী-সন্তান থাকেন যুক্তরাষ্ট্রে, বিস্ফোরক গায়কের বন্ধু

সম্প্রতি গায়ক তাঁর পিতামাতার সঙ্গে কেমন সম্পর্ক, সেই বিষয়ে মুখ খুলেছিলেন। কেন তিনি তাঁর পরিবারকে লাইমলাইট থেকে দূরে রেখেছেন, সেটাও বলেছেন। কিন্তু গায়ক কখনই তাঁর স্ত্রী এবং সন্তানের কথা পাবলিক করেননি।
03:10 PM Apr 09, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: পঞ্জাবী গায়ক দিলজিৎ দোসঞ্জ, বলিউডের জনপ্রিয় প্লেব্যাক গায়ক তথা অভিনেতাও। সদ্য মুক্তি পেয়েছে তাঁর বহু প্রতীক্ষিত চলচ্চিত্র 'চমকিলা'। যেটি পঞ্জাবের প্রথম রকস্টার গায়ক অমর সিং চমকিলার জীবনী অবলম্বনে নির্মিত। যাঁকে প্রকাশ্যে দিবালোকে একটি খোলা মঞ্চের মধ্যেই গুলি করে হত্যা করা হয়। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন, দিলজিৎ দোসাঞ্জ এবং পরিণীতি চোপড়া। তাঁদের অভিনয়ও বেশ প্রশংসা কুড়িয়েছে।

যাই হোক, ব্যক্তিগত জীবন সম্পর্কে সর্বদা কঠোর প্রতিরক্ষামূলক দিলজিৎ দোসঞ্জ। সম্প্রতি গায়ক তাঁর পিতামাতার সঙ্গে কেমন সম্পর্ক, সেই বিষয়ে মুখ খুলেছিলেন। কেন তিনি তাঁর পরিবারকে লাইমলাইট থেকে দূরে রেখেছেন, সেটাও বলেছেন। কিন্তু গায়ক কখনই তাঁর স্ত্রী এবং সন্তানের কথা পাবলিক করেননি। এমনকি তাঁর আদেউ বিয়ে হয়েছে কিনা, সন্তান আছে কিনা সেটাও কেউ জানেনা। তবে এবার অভিনেতার বন্ধু দাবি করছে, দিলজিৎ দোসঞ্জ বিবাহিত এবং তার একটি ছেলেও রয়েছে। কিন্তু অমর সিং চামকিলা তারকা এখনও এই দাবিগুলির প্রতিক্রিয়া জানাননি। অভিনেতার নামহীন বন্ধু একটি সংবাদমাধ্যমে বলেছে যে, পঞ্জাবি গায়কের স্ত্রী একজন ভারতীয়-আমেরিকান এবং তাদের একটি ছেলে রয়েছে। তার বাবা-মা লুধিয়ানায় থাকেন।

বর্তমানে তাঁর স্ত্রী ও ছেলে যুক্তরাষ্ট্রে থাকেন। উল্লেখ্য, গুড নিউজের প্রচারের সময়, দিলজিতের সহ-অভিনেতা কিয়ারা আদভানিও প্রকাশ করেছিলেন যে, দিলজিৎ দোসাঞ্জের একটি সন্তান রয়েছে। কিয়ারার কথায়, ছবির কাস্টের প্রত্যেকেরই সন্তান ছিল এবং তিনিই একমাত্র যিনি এখনও মাতৃত্ব গ্রহণ করেননি। এদিকে, দিলজিৎ সপ্তাহান্তে প্রকাশ করেছেন যে, তিনি যখন ১১ বছর বয়সে তার পারিবারিক গ্রাম ছেড়ে চলে যেতে বাধ্য হন। তাঁর বাবা-মা তাঁকে তার মামার সঙ্গে থাকতে পাঠিয়েছিলেন। কিন্তু তিনি এই বিষয়টিকে ভালভাবে দেখান নি, তাই তাঁর বাবা-মায়ের সঙ্গে বন্ধন ভেঙে যায়। কিন্তু এখনও তিনি তাদের সম্মান করেন।

Tags :
diljeet dosanjh
Next Article